‘কড়ি খেলা’য় হৃদলেখা স্বস্তিকা

ঢাকা, মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১ | ৭ বৈশাখ ১৪২৮

‘কড়ি খেলা’য় হৃদলেখা স্বস্তিকা

নিজস্ব প্রতিবেদক ৭:২৬ অপরাহ্ণ, মার্চ ০৮, ২০২১

print
‘কড়ি খেলা’য় হৃদলেখা স্বস্তিকা

নতুন সিরিয়ালে হৃদলেখা স্বস্তিকা। এবার তাকে দেখা যাবে খলনায়িকা চরিত্রে। স্টার জলসা, কালারস বাংলা, সানবাংলায় সিরিয়ালের পর ‘কড়ি খেলা’য় ঋতু নামে জি বাংলায় দেখা যাবে হৃদলেখাকে। ‘কড়ি খেলা’ সিরিয়ালে কাজের অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে হৃদলেখা বলেন, ‘লকডাউনের পর আমি আমার রানিং প্রজেক্ট শেষ করে একটু অপেক্ষাই করছিলাম আরেকটু চ্যালেঞ্জিং কিছু যদি নিয়ে আসা যায় তার জন্য। তবে কি হয়, নতুন যেকোনো কাজের ক্ষেত্রেই একটু ভয় ভয় লাগে যে ইউনিট টিম কেমন হবে, আসলে এটা তো একটা টিম ওয়ার্ক। আমি নিজে সব ঠিকঠাক করে মানিয়ে নিতে পারব কি-না।’

 

‘কারণ ওদের সবার মধ্যে আমি সবচেয়ে নতুন। কিন্তু বললে হয়তো বিশ্বাস করবেন না প্রথম দিন থেকেই কি অদ্ভুতভাবে মিশে যেতে পেরেছি সবার সাথে। আসলে আমি মিশেছি বললে ভুল বলা হবে, আমি তো নতুন আর একটু ইন্ট্রোভার্টও বটে। ওরাই আমাকে ওদের পরিবারের সদস্য করে নিয়েছে। বুঝতেই দিল না যে আমি নতুন’, বলেন অভিনেত্রী।

তিনি বলেন, ‘শ্যুটিং তো সবে শুরু হয়েছে তার মধ্যেই শুটিং করতে করতে হাসিঠাট্টা, গানের লড়াইয়ের আসর শুরু হয়ে গেছে আমাদের। এখনো তো অনেকটা পথ বাকি। দর্শকদের ভালোবাসা পেলে আমাদের এই জার্নি আরও স্বচ্ছ হবে, আমরা আরও বেশি আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যেতে পারব, দর্শকদের জন্য আরও মনোরঞ্জন ও বিনোদন দিতে পারব।’

‘আজকের জীবনে আমরা হাসতে ভুলে গেছি, বিশ্বাস করুন ঋতু এমনভাবেই দুষ্টুমি করবে যা দেখলে আপনাদের হাসি পাবেই, যোগ করেন তিনি। 

৮ মার্চ নারী দিবসেই সিরিয়ারটি শুরু হয়। প্রতি সোমবার থেকে শুক্রবার রাত সাড়ে ৯টায় সিরিয়ালটি জি বাংলায় প্রচারিত হবে। তার বিপরীতে অভিনয় করেছেন নীল চ্যাটার্জী। সিরিয়ালটি পরিচালনা করেছেন পরিচালক বিদ্যুৎ সাহা। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শ্রীপর্ণা রায় এবং আনন্দ ঘোষ। এছাড়াও রয়েছেন ভাবনা ব্যানার্জী ও ত্বরিতা চ্যাটার্জী।

হৃদলেখা এ পর্যন্ত চারটি সিরিয়ালে কাজ করেছেন। স্টার জলসায় ‘গোপালভাড়’; মনিমালা চরিত্রে। কালারস বাংলায় ‘মনসা’; মেজো বউ চরিত্রে। সান বাংলায় ‘কনে বউ’; স্বস্তিকা চরিত্রে।