ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জামিন পেলেন মিলা

নিজস্ব প্রতিবেদক
🕐 ৫:৪০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১

জামিন পেলেন মিলা

সাবেক স্বামীর ওপর এসিড হামলা ও হত্যাচেষ্টা মামলায় জামিন পেয়েছেন কণ্ঠশিল্পী তাশবিহা বিনতে শহীদ ওরফে মিলা। বুধবার ঢাকার এসিড দমন ট্রাইব্যুনালে মিলা আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে তা মঞ্জুর করেছেন ভারপ্রাপ্ত বিচারক দিলারা আলো চন্দনা। তবে শুনানি শেষে ১০ হাজার টাকার মুচলেকা দিয়ে মিলা জামিন পান।

 

গত ১১ ফেব্রুয়ারি মিলার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। ওই মামলায় মিলা ছাড়াও তার সহকারী জন পিটার হাওলাদার কিমকে আসামি করা হয়। এসিড অপরাধ দমন আইনের ৫ (খ) ও ৭ ধারায় মামলা করা হয়।

মামলার এজাহারে বলা হয়, ২০১৯ সালের ২ জুন রাত আটটার দিকে উত্তরার তিন নম্বর সেক্টর এলাকার ৭/বি সড়কে পারভেজের গায়ে এসিড নিক্ষেপ করা হয়। তখন মোটরসাইকেল চালাচ্ছিলেন পারভেজ। ঘটনার পর এসিডে আহত পারভেজ জানান, বিয়ে বিচ্ছেদের পর থেকেই বিভিন্ন সময় তাকে হুমকি দেওয়া হচ্ছিল। মিলার সহকারী জন পিটার হাওলাদার কিম তার শরীরে অ্যাসিড নিক্ষেপ করেন বলে তিনি অভিযোগ করেন।

উল্লেখ্য, ২০১৭ সালের মে মাসে বৈমানিক পারভেজ সানজারিকে বিয়ে করেন মিলা। দুই মাস পরে বিয়ে বিচ্ছেদ হয় তাদের। এরপর থেকে নানা আলোচনায় আসেন মিলা ও পারভেজ। দুজনই পরস্পরের বিরুদ্ধে নানা অভিযোগ করতে থাকেন। পারভেজের বিরুদ্ধে নির্যাতন ও দেশদ্রোহ কাজের সঙ্গে লিপ্ত থাকার অভিযোগ আনেন মিলা।

 

 

 
Electronic Paper