ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সিয়ামের বাড়িতে নতুন গাড়ি

বিনোদন ডেস্ক
🕐 ১:১১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১

সিয়ামের বাড়িতে নতুন গাড়ি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু’তে অভিনয় করে সোমবার মুম্বাই থেকে দেশে ফিরেছেন সিয়াম। বায়োপিকটিতে তিনি রাজনীতিবিদ ও দেশপ্রেমিক শামসুল হকের চরিত্রে অভিনয় করছেন। নতুন খবর হচ্ছে মুম্বাই থেকে ফিরেই 'পোড়ামন ২' খ্যাত এ নায়ক নতুন গাড়ি কিনেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই জানিয়েছেন তথ্য।

সিয়ামের ক্রয়করা গাড়ির মডেল ‘মাজদা এমএক্স ৫। লাল রঙের গাড়ির বর্তমান বাজার মূল্য ৪২ লাখ।

সিয়াম সদ্য কেনা গাড়ির সঙ্গে ছবি পোস্ট দিয়ে ফেসবুকের ক্যাপশন লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, ঘরে স্বাগতম ভালোবাসা।’। সিয়ামের এই পোস্টের নীচে কমেন্ট করে অভিনন্দন জানাচ্ছেন তার ভক্তরা। অভিনন্দন জানাচ্ছেন শোবিজ তারকারাও।

রাজধানীর ‘মাভেন অটোস বাংলাদেশ’ নামক গাড়ির শোরুম থেকে গাড়িটি ক্রয় করেছেন সিয়াম। প্রতিষ্ঠানটির এক কর কর্মকর্তা জানান, বর্তমানে মাজদা এমএক্স ৫ মডেলের গাড়ির বাজার মূল্য ৪২ লাখ টাকা। তবে কাগজপত্রের আরও ১ লাখ ৩৫ হাজার টাকা গুণতে হয়।

এদিকে করোনার লকডাউন পরবর্তী পরিস্থিতিতে সিনেমার ব্যস্ততা খুবই বেড়েছে সিয়ামের। এ সময়টা ‘দামাল’ ছবির শুটিং শেষ করছেন তিনি। শুটিং শুরু করেছেন ‘মৃধা বনাম মৃধা’ নামের একটি ছবিতে। এ ছাড়াও সিয়াম জানান, করোনাকাল শুরু হওয়ার পর থেকে এখন পর্যন্ত ২৮টি সিনেমার পাণ্ডুলিপি পেয়েছেন তিনি।

 
Electronic Paper