ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

৭ দিনে ১৬০ কোটি ছাড়াল ‘মাস্টার’

খোলা কাগজ ডেস্ক
🕐 ৫:১৩ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২১

৭ দিনে ১৬০ কোটি ছাড়াল ‘মাস্টার’

ভারতের দক্ষিণী সুপারস্টার বিজয়ের ৬৪তম সিনেমা ‘মাস্টার’ দর্শক ও সমালোচকদের মন জয় করেছে। আর সেই প্রভাব পড়েছে বক্স অফিসেও। মুক্তির মাত্র তিন দিনে বক্স অফিসে ১০০ কোটির এলিট ক্লাবে প্রবেশের পর সপ্তম দিনেও ভালো সংগ্রহ করেছে বিজয়ের সিনেমা। করোনা মহামারির কারণে এ সিনেমার ভাগ্য বহুদিন ঝুলে থাকলেও অনিশ্চয়তা কাটিয়ে প্রেক্ষাগৃহে মুক্তির পর সাফল্যের মুখ দেখছে সিনেমাটি।

গত ১৩ জানুয়ারি মুক্তি পায় বহুল আলোচিত ‘মাস্টার’ সিনেমা। আর প্রথম দিনেই বক্স অফিসে বাজিমাত করে। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের খবর, সিনেমাটি এরই মধ্যে বিশ্বব্যাপী বক্স অফিসে ১৫০ কোটি রুপির মাইলফলক ছুঁয়েছে। সপ্তম দিনে ভারতের প্রেক্ষাগৃহে এ সিনেমা সংগ্রহ করেছে ছয় থেকে সাত কোটি রুপি। সেই হিসাবে, সাত দিনে এ সিনেমার সংগ্রহ ১৬০ কোটি রুপি ছাড়িয়েছে।

বিজয়ের অষ্টম সিনেমা হিসেবে ‘মাস্টার’ এলিট ক্লাবে প্রবেশে করেছে। এর আগে বিজয়ের ‘থুপ্পক্কি’, ‘কাত্থি’, ‘থেরি’, ‘বৈরাভা’, ‘মার্সাল’, ‘সরকার’ ও ‘বিগিল’ এলিট ক্লাবে প্রবেশ করে।

১৩ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ১৭৮ মিনিটের এই সিনেমা। লোকেশ কনগরাজ পরিচালিত সিনেমাটির প্রযোজনা সংস্থা এক্সবি ক্রিয়েশনস। এ সিনেমায় বিজয় প্রফেসর দুরাইরাজ ওরফে জেডির ভূমিকায় অভিনয় করেছেন। আর গ্যাংস্টার ভবানির ভূমিকায় রয়েছেন বিজয় সেতুপতি। দুজনের মুখোমুখি লড়াইয়ের গল্প এই অ্যাকশন-এন্টারটেইনার।

‘মাস্টার’ সিনেমায় প্রথমবারের মতো নির্মাতা লোকেশ কনগরাজের সঙ্গে কাজ করেছেন থালাপথি বিজয়। এ সিনেমায় বিজয়ের নায়িকা মালবিকা মোহনন। প্রধান খলনায়কের চরিত্রে বিজয় সেতুপতি। এতে আরো অভিনয় করেছেন নাসার, শান্তনু ভাগ্যরাজ, শ্রীমান, আন্দ্রে জেরেম, অর্জুন দাস, সঞ্জীব, শ্রীনাথ, ভি জে রাম্য ও আজগাম পেরুমাল। সিনেমার গানের সুর করেছেন অনিরুধ রবিচন্দ্র। সিনেমাটি প্রযোজনা করেছে এক্সবি ক্রিয়েশনস।

 
Electronic Paper