ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সঠিক ‘জ্ঞান’ বিতরণে ওস্তাদ মালাইকা

বিনোদন ডেস্ক
🕐 ১১:০৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ০৮, ২০২১

সঠিক ‘জ্ঞান’ বিতরণে ওস্তাদ মালাইকা

‘জ্ঞানপাপী’ যেন! বলিউডের এক সময়ের অভিনেত্রী থেকে আইটেম গার্ল আর এখন শুধুই চোখ জুড়নো সেলেব্রিটি মালাইকা আরোরা খানের হাব ভাব কিছুটা তেমনই। কিছুদিন আগেই করোনা মুক্ত হয়েছেন। একসঙ্গে নিভৃতবাসে থেকেছেন বয়ফ্রেন্ড অর্জুন কপুরের সঙ্গে। আবার সুস্থ হতেই বেড়িয়ে পড়েছেন। গোয়ায় ছুটি কাটিয়েছেন। সেখান থেকে ফিরেও নিয়মিত রাস্তায় ফোটোশিকারিদের লেন্স বন্দি হচ্ছেন। আদরের সারমেয়কে নিয়ে বা একাই।

অথচ অনুরাগীদের উদ্দেশে অন্যরকমই পরামর্শ তার।

সমাজিক মাধ্যমে তার বিশেষ পরামর্শটি জানিয়েছেন মালাইকা। কোভিড পরিস্থিতিতে অনুরাগীদের উদ্দেশে তার টিপস, ‘বাড়িতে এই বিশেষ জিনিসটি ‘বসান’, তাহলে করোনা হবে না’।

ইনস্টাগ্রামের স্টোরিতে যে ছবিটি ব্যাকগ্রাউন্ডে রেখে টিপস দিয়েছেন মালাইকা তাতে প্রচুর গাছপালার ছবি। প্রাথমিকভাবে মালাইকার লেখা লাইনদু’টি পড়ে মনে হতেই পারে কোনও বিশেষ গাছ বসানোর পরামর্শ দিচ্ছেন অভিনেত্রী। তবে দ্রুত সেই ভুল দূর করে মালাইকা লিখেছেন, বাড়িতে নিজেকে বসান। পাশে হিন্দিতে ছোট করে লেখা ‘ঘর পে রহো’। অর্থাৎ বাড়িতেই থাকুন।

তাই যদি হবে, তবে মালাইকা নিজে কী করছেন?

এমন তো নয় যে, করোনামুক্ত হওয়ার পরই বাড়ির বাইরে বের হচ্ছেন মালাইকা। আগেও দীপাবলির ছুটিতে অর্জুন কপুরের সঙ্গে ধর্মশালা ঘুরতে গিয়েছিলেন। তখনও মুম্বইয়ে পুরো দমে দাপট চলছে করোনার।

অর্থাৎ নিজের দেওয়া বাণী যে নিজেই মানেন না মালাইকা তা বেশ স্পষ্ট। খবর: আনন্দবাজার।

 
Electronic Paper