ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘লিপ জব’ নিয়ে খোঁটা দিলেন স্বস্তিকা?

বিনোদন ডেস্ক
🕐 ১০:৫৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ০৮, ২০২১

‘লিপ জব’ নিয়ে খোঁটা দিলেন স্বস্তিকা?

শরীরের কোনও অংশে স্বেচ্ছায় পরিবর্তন আনতে চাইলেই তা নিয়ে কথাবার্তা শুরু হয়ে যায়। ‘লিপ জব’ বা ‘নোজ জব’-এর মতো প্লাস্টিক সার্জারি করলেই ফোকাস চলে যায় তার দিকে। বলিউডের অভিনেত্রীদের মধ্যে প্রথম লিপ জব করানোর সাহস দেখিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এই তালিকায় পরে যুক্ত হয় বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীর নাম।আনুষ্কা শর্মা, রাবীনা টেন্ডন, ক্যাটরিনা কাইফ, মৌনী রায়, আয়েশা টাকিয়া, কোয়েনা মিত্র, শ্রীদেবী, আমির খান, শাহরুখ খান প্রমুখ।

টলিউডের ক্ষেত্রে এ রকম কোনও তালিকা এখনও প্রকাশ্যে আসেনি। কিন্তু অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের সাম্প্রতিকতম পোস্টের পর কৌতূহল তৈরি হয়েছে মানুষের মধ্যে। হঠাৎ এমন একটি পোস্ট কেন করলেন তিনি? কাউকে খোঁটা দিতে চাইলেন?

বৃহস্পতিবার নিজের টুইটারে পোস্ট করলেন তিনি, ‘এই শহরে কি কেবল আমিই বাকি আছি যে কিনা লিপ জব করাইনি?’ তার পোস্ট পড়ে এ কথা স্পষ্ট, স্বস্তিকার পরিচিত বৃত্তের মধ্যেই এক বা একাধিক জন সম্প্রতি নিজের ঠোঁটের আকার-আকৃতি পরিবর্তন করেছেন। তাঁর কথায় এটুকু বোঝা গেল, তিনি তা নিয়ে খুব একটা খুশি নন। কিন্তু তাঁর না-বলা কথায় কী কী রয়েছে, তা অধরাই রয়ে গেল।

পোস্টের কমেন্ট বক্সে তার অনুরাগীরা তাকে ‘লিপ জব’ না করারই পরামর্শ দিলেন। কেউ কেউ লিখলেন, ‘যারা সার্জারি করান, তাদের হাসের মতো দেখতে লাগে। আপনি করবেন না।’ খবর: আনন্দবাজার।

 
Electronic Paper