যা করি সেটা নিয়েই ট্রোলড হব: অনন্যা পাণ্ডে

ঢাকা, সোমবার, ১৮ জানুয়ারি ২০২১ | ৫ মাঘ ১৪২৭

যা করি সেটা নিয়েই ট্রোলড হব: অনন্যা পাণ্ডে

বিনোদন ডেস্ক ৭:৩১ অপরাহ্ণ, ডিসেম্বর ০৩, ২০২০

print
যা করি সেটা নিয়েই ট্রোলড হব: অনন্যা পাণ্ডে

কেরিয়ারের বয়স মাত্র এক বছর। বলিউডে পা রাখার পর থেকেই ট্রোলিং তার নিত্যদিনের সঙ্গী। অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন উঠেছে প্রথম ছবি থেকেই। তার সঙ্গেই করন জোহরের চ্যাট শো-তে যাওয়াকে ‘স্ট্রাগল’ বলে রাতারাতি নেটাগরিকদের হাসির খোরাক হয়ে ওঠেন তিনি। এর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে মিমের বন্যা।

প্রথমে খারাপ লাগলেও এখন এসব গা সওয়া হয়ে গেছে চাঙ্কি-কন্যার। নিজেই সে কথা বললেন করিনা কপূর খানের ‘হোয়াট উইমেন ওয়ান্ট’ শীর্ষক রেডিও টক শো-তে। অনন্যার কথায়, ‘আমি যা-ই করি, যা-ই পরি, সেটা নিয়েই ট্রোলড হব। যত ক্ষণ আমি নিজে খুশি আছি এবং ইনস্টগ্রামে দেওয়ার মতো ভাল ছবি পাচ্ছি, এগুলো নিয়ে আমার কোনও অসুবিধা নেই।’

এখানেই থেমে থাকেননি অনন্যা। শোয়ের সঞ্চালক করিনার প্রতি তার ভাললাগার কথাও জানিয়েছেন শিশুসুলভ উচ্ছ্বাস নিয়ে। ‘কভি খুশি কভি গম’ ছবিতে কারিনার চরিত্র ‘পু’-কে অনুকরণ করার কথাও অনায়াসে স্বীকার করেন ‘ফ্যানগার্ল’ অনন্যা। এমনকি, সেই ছবিতে ‘পু’-এর সেই বিখ্যাত গোলাপি জ্যাকেট অবধি নিজের জন্য আলাদা ভাবে তৈরি করিয়েছেন তিনি! আর তাতেই চকচক করছে সেই বিখ্যাত ‘গুড লুকস, গুড লুকস অ্যান্ড গুড লুকস’ সংলাপ।

অনন্যার কাণ্ড দেখে হাসি আটকাতে পারেননি ‘পু’, অর্থাৎ কারিনা নিজেই।

এ তো গেল সিনেমার কথা। বাস্তবে করিনাকেই নিজের স্টাইল আইকন বলে মনে করেন অনন্যা। তার মতোই নিজের বিয়ের সময় মণীশ মলহোত্রর ডিজাইন করা লেহেঙ্গায় সেজে উঠতে চেয়েছেন অনন্যা। যদিও সিনিয়র বেবো তাকে এই মুহূর্তে সাত পাক না ঘোরার উপদেশ দিয়েছেন। তার সঙ্গে একমত খোদ অনন্যা। জানালেন, বিয়ে করতে এখন অনেকটাই দেরি আছে। তবে পাত্রটি কে? সে কথা এখনও সাসপেন্স হিসাবেই রেখেছেন বলিউডের এই ‘স্টারকিড’। খবর: আনন্দবাজার।