ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

গর্ভবতী আনুশকা কে উল্টো করে ধরলেন বিরাট!

খোলা কাগজ ডেস্ক
🕐 ১১:৩৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ০২, ২০২০

জানুয়ারিতেই পরিবারে আসবে নতুন অতিথি। খুশিতে এখন ঝলমল করছেন ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি, বলিউড নায়িকা আনুশকা শর্মা। জীবনের অন্যতম সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন আনুশকা। গর্ভে লালন করছেন নতুন একটি প্রাণ। 

গর্ভকালীন সময়ে স্ত্রী’কে যোগব্যয়াম করতে সাহায্য করছেন বিরাট। সেই ছবিই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন আনুশকা। লিখেছেন গর্ভাবস্থাতেও তিনি তার রুটিন ভোলেননি। নিয়মিত যোগ ব্যায়াম করছেন। আর সে কারণেই তিনি একেবারে ফিট রয়েছেন।


এই সময়টা যে কোনও মেয়ের কাছেই খুব অসাধারণ। নায়িকাও তার ব্যতিক্রম নন। তাই এই সময়টা পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন বিরাট-ঘরণী। এমনকি অস্ট্রেলিয়া সফর বাতিল করে পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন বিরাট কোহলিও। ফলে সকলের সঙ্গে মিলেমিশে, আনন্দে, খুশিতে এখন সময় কাটছে হবু মায়ের।

তবে এরই মধ্যে চুটিয়ে শ্যুটিংয়ের কাজ শুরু করে দিলেন অন্তঃসত্ত্বা অনুষ্কা শর্মা। বলিউড মায়েরা বারবারই প্রমাণ করে দিচ্ছেন, প্রেগন্যান্সি মানেই চুপচাপ ঘরে বসে থাকা নয়। বরং যতটা সম্ভব নিজেকে খুশি রাখা, কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখা। শারীরিক কোনও সমস্যা না হলে এই অবস্থাতেও চুটিয়ে কাজ করা সম্ভব। তবে হ্যাঁ, অবশ্যই সাবধনতা অবলম্বন করে।

 

 

 
Electronic Paper