অনির্বাণ ভট্টাচার্য বিয়ের পিঁড়িতে!

ঢাকা, বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১ | ১৪ শ্রাবণ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

অনির্বাণ ভট্টাচার্য বিয়ের পিঁড়িতে!

খোলা কাগজ ডেস্ক
🕐 ৪:২৯ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২০

অনির্বাণ ভট্টাচার্য বিয়ের পিঁড়িতে!

কলকাতার তুমুল জনপ্রিয় তারকা অনির্বাণ ভট্টাচার্য। হাজার হাজার তরুণীর মনের মানুষ তিনি। তাকে সবাই ‘এলিজেবল ব্যাচেলর’ নামেই ডাকে। অনির্বাণ শুধু অভিনয়েই মুগ্ধতা ছড়াননি পাশাপাশি তার সাবলীল বাচনভঙ্গি ও নমনীয় কথার ধরন কেড়েছে হাজার ভক্তের মন।

তবে এবার বুঝি তরুণীদের মন ভাঙতে বসেছে। কারণ কয়েক দিনের মধ্যে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই তারকা। ভারতীয় গণমাধ্যম জুড়ে এখন এটাই যেন একমাত্র খবর! তবে অনির্বাণের বিয়ের থেকেও বেশি আলোচনায় রয়েছেন তার পাত্রী।

আর কে এই পাত্রী তা জানার জন্য হুমড়ি খেয়ে পড়েছেন তার ভক্তকুল। পাত্রী তার ১২ বছরের বান্ধবী মধুরিমা গোস্বামী। নাটকের সূত্রেই আলাপের শুরু হয়েছিল তাদের। একসঙ্গে বেশ কিছু নাটকে কাজ করেছেন তারা। তবে লাইট ক্যামেরার সামনে থাকা চকচকে কেউ নন মধুরিমা। তিনি পুরোই থিয়েটারের মানুষ। তার জগত অনির্বাণের থেকে ভিন্ন হলেও শুরু হয়েছিল দুজনের একই সঙ্গেই। মূকাভিনয় নিয়ে অনেক পড়াশোনা রয়েছে মধুরিমার। রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী তিনি। তার বাবা পদ্মশ্রীখ‌্যাত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী।

সংস্কৃতি জগতের এই দুই মানুষের চারহাত এক হওয়াটা এখন শুধুই সময়ের অপেক্ষা। তবে অনির্বাণ যেমন আর দশ জনের মত নয়, তেমন তার বিয়েটাও হচ্ছে না সাধারণভাবে। ২৬ নভেম্বর, বৃহস্পতিবার তারা গাঁটছড়া বাঁধবেন বলে শোনা যাচ্ছে, তবে তা অন্যদের মত সাতপাকে ঘুরে নয়। অনির্বাণ রেজিস্ট্রেশন করে আইনি বিয়ে সারবেন বলে জানা গেছে। সল্টলেকে ন‌্যাশনাল মাইম ইনস্টিটিউটে ছোট্ট এবং ঘরোয়া আয়োজনের মধ্যে বিয়ের অনুষ্ঠান হতে পারে। বন্ধু আর পরিচিতদের সঙ্গে গান, গল্প, আড্ডা আর খাওয়াদাওয়া করেই নতুন জীবন শুরু করতে চলেছেন এই জুটি।

 
Electronic Paper