ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

একসঙ্গে ৬ সিনেমা শুরু করছেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক
🕐 ৩:১৫ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২০

দীর্ঘ সময়ের বিরতি শেষে আবারও শুটিং সেটে ফিরছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। তবে মাঝের বিরতির সময়টায় সিনেমার শুটিং সেটে না থাকলেও সিনেমা নিয়েই সময় কাটিয়েছেন বলিউডের সবথেকে জনপ্রিয় এই তারকা। নিজের প্রোডাকশন হাউজ ‘রেড চিলি’সহ আরো নানা কাজে ব্যস্ত সময় পার করেছেন তিনি। 

সম্প্রতি ভারতের একটি শীর্ষস্থানীয় দৈনিক তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, ২০১৮ সালের পর থেকে নিজের প্রোডাকশন হাউজ নিয়ে বেশ সোচ্চার শাহরুখ। চলতি বছর তার পরিকল্পনা অনুযায়ী ‘রেড চিলি’ থেকে প্রায় ৬টির মতো সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন বলিউড বাদশাহ। তার মধ্যে একটি সিনেমায় অভিনয় করার কথা রয়েছে কার্তিক আরিয়ানের।

প্রতিবেদনটিতে আরও বলা হয়, ইতিমধ্যে কার্তিকের সঙ্গে সকল কথা পাকা করেছে রেড চিলি। এখন শুধুমাত্র কার্তিকের শিডিউল অনুযায়ী সিনেমাটিতে সাইন করা বাকি। শাহরুখের প্রোডাকশন হাউজে কাজ করা নিয়ে কার্তিক নিজেও বেশ উৎসাহী বলে জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, চলতি মাসে ‘পাঠান’ সিনেমা দিয়ে বিরতি কাটিয়ে শুটিংয়ে ফিরছেন শাহরুখ খান। শুধু তাই নয় শোনা যাচ্ছে সালমানের সঙ্গে ‘টাইগার ৩’ সিনেমাতেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে।

 
Electronic Paper