ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ইনস্টাগ্রামে শোভা পাচ্ছে কাজল আগারওয়ালের বিয়ের ছবি

বিনোদন ডেস্ক
🕐 ৪:১৬ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২০

অক্টোবর মাসের শুরুতে ইনস্টাগ্রাম পোস্টে নিজের বিয়ের আগাম খবর দিয়েছিলেন ভারতের ‘দক্ষিণী’ অভিনেত্রী কাজল আগারওয়াল। পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী ৩০ অক্টোবর, শুক্রবার ই-কমার্স প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা গৌতম কিসলুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী কাজল। মুম্বাইয়ের চার্চগেটের কাছে এক পাঁচতারা ভেন্যুতে বসেছে গৌতম-কাজলের দুই দিনব্যাপী বিয়ের আসর। কেবল কাছের বন্ধু ও পরিবারের উপস্থিতিতেই বিয়ে সারলেন কাজল।

রুপালি পর্দায় অনেকবার নববধূর সাজে সেজেছেন কাজল, তবে বাস্তবে বিয়ের দিন নতুন কনের সাজে ধরা দিলেন নায়িকা। কনের সাজে কাজল নিজের ইনস্টাগ্রামে যে ছবি পোস্ট করেছেন, তা মুগ্ধ করছে তার ভক্তদের।

কাজলের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি সাদা-কালো, তবে এই ছবিতে কনের চোখে এক দারুণ উজ্জ্বল দীপ্তি। গায়ে টাওয়াল জড়ানো। সাদা গোলাপে মোড়া চুল। হাতে শোভা পাচ্ছে মেহেদি। মাথায় বিন্দি। ঠিক পেছনেই টাঙানো রয়েছে লেহেঙ্গা, সেটার ঝলকও ছবিতে স্পষ্ট। যেন অপেক্ষা করছে কাজলের জন্য।
সাদা–কালো এ ছবির ক্যাপশনে কাজল লিখেছেন - ‘ঝড়ের আগের প্রশান্তি’। হ্যাশট্যাগে এ ছবিরই রঙিন সংস্করণ মিলল।

গত ২৯ অক্টোবর, বৃহস্পতিবার কাজলের গায়েহলুদের অনুষ্ঠান ছিল। গায়েহলুদের অনুষ্ঠানে ট্র্যাডিশন মেনে হলুদ সাবেকি পোশাক আর ফুলের সাজে সেজেছিলেন কাজল।

বিগত এক বছরে ক্যারিয়ারের বেশ চাঙা অবস্থানে রয়েছেন ভারতের জনপ্রিয় ‘দক্ষিণী’ অভিনেত্রী কাজল আগারওয়াল। তার ওপর করোনা মহামারির আগে সিঙ্গাপুরে মাদাম তুসো জাদুঘরে ঠাঁই পেয়েছে তাঁর মোমের মূর্তি। তিনিই প্রথম কোনো দক্ষিণ ভারতীয় অভিনেত্রী, যিনি এই জাদুঘরে স্থান পেলেন।

 

 
Electronic Paper