ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ময়ূর বেশে পরীমনি

বিনোদন প্রতিবেদক
🕐 ১:৩৭ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২০

গত শনিবার ছিল ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনির জন্মদিন। প্রতিবারের মতো এবারও এই চিত্রনায়িকার জন্মদিনে ছিল বিশেষ আয়োজন। রাজধানীর পাঁচতারকা একটি হোটেলে সেই আয়োজনে এবার পরীমনি হাজির হয়েছিলেন ময়ূর বেশে। সেই আয়োজনে ময়ূরপঙ্খী পরীমনি পুরো অনুষ্ঠানজুড়েই জ্যোতি ছড়ালেন।

পাঁচ তারকা হোটেলের বলরুমটি যেন ছিল এক টুকরো সবুজ অরণ্য! চারদিক সবুজে ভরপুর। ময়ূর বেশে পরীমনি এলেন সবার সামনে।

ডানাকাটা পরীর গায়ে ঝুলছিল ময়ূরের পালক। সবুজ গাউনে নিজেকে ময়ূর সাজিয়ে উপস্থিত সবাইকে চমকে দিয়েছেন লাস্যময়ী এই চিত্রনায়িকা। তাকে দেখে একেবারে ময়ূরই মনে হচ্ছিল!

প্রত্যেক জন্মদিনে পরীমনি আলাদা একটি রঙ বেছে নেন অনুষ্ঠান রাঙাতে। এবার তার থিম ছিল সবুজ। বলরুম, স্টেজ কিংবা আমন্ত্রিত অতিথিরাও এসেছেন সবুজ গায়ে জড়িয়ে। পরী নিজেও পরেছেন সবুজ রঙের বিশেষ গাউন।

পরীমনি বলেন, প্রতি বছর আমার জন্মদিনের অনুষ্ঠানে একটি আলাদা রঙ নির্ধারণ করে থাকি। এ বছরের বেশিটা সময় ঘরবন্দি কেটেছে। প্রকৃতির রঙ সবুজ, আমার কাছে মনে হয়েছে এই রঙটি মনে একটা অন্যরকম প্রশান্তি দেয়। তাই এবার সবুজ বেছে নিয়েছি।

গেল বছর পরীমনিকে জন্মদিনে প্রজাপতি সাজতে দেখা যায়। এবার ময়ূর। এর ব্যাখ্যায় তারকা বললেন, ময়ূর কত সুন্দর! আমার অসম্ভব পছন্দের। মাঝেমধ্যে মনে হয় যদি ময়ূর হয়ে যেতে পারতাম! তাই আজ নিজেকেই সাজালাম।

 
Electronic Paper