ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

প্রেমে কারণ না থাকলে, আদরকে লোকে ‘বেড সিন’ বলবে: স্বস্তিকা

বিনোদন ডেস্ক
🕐 ৭:৪০ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০

দুটো শরীর। একে অপরকে আষ্টেপৃষ্ঠে বেঁধে রেখেছে ভালবাসার আলিঙ্গনে। ঠোঁটে ঠোঁট জড়িয়ে আছে। প্রেমের উষ্ণতা ঘন হয়ে নামছে অন্ধকারে। এ কি তবে পাগলামি? নাকি প্রেম?

এক চেনা নারীকণ্ঠে উত্তর, ‘‘সব পাগলামির পিছনেই কারণ থাকে। আর সব প্রেমেই থাকে পাগলামি। না হলে তো পর্ণোগ্রাফিই হয়ে যাবে।’’ তার কথায়, ‘‘প্রেমে কারণ না থাকলে, এই আদর, কাছে আসা, কাছে থাকাকে তো বুদ্ধিমান লোকে শুধু ‘বেড সিন’ বলবে।’’ কথাগুলো শোনা গেল ‘চরিত্রহীন ৩’-এর টিজারে। বললেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ৪৫ সেকেন্ডের টিজার জুড়ে স্বস্তিকা এবং সৌরভ দাস একে অপরের শরীরে মিশে যাচ্ছেন। ভালবাসায় মিশতে মিশতে স্বস্তিকা তাই প্রেমের সংজ্ঞা দিলেন।

দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় ‘চরিত্রহীন ৩’- এর মুখ্য চরিত্রে দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায় এবং সৌরভ দাসকে। এর আগে এই সিরিজে সৌরভ অভিনয় করলেও, স্বস্তিকাকে দেখা যাবে এই প্রথম। একাধিক ঘনিষ্ঠ দৃশ্যের জন্য এর আগের ২টি সিজন চর্চার বিষয় হয়ে উঠতে সময় লাগেনি খুব বেশি। এ বার স্বস্তিকার উপস্থিতি প্রত্যাশা বাড়িয়েছে আরও কয়েক গুণ। বরাবর সাহসী দৃশ্যে সাবলীল স্বস্তিকাকে হইচই-এর এই বহুল চর্চিত সিরিজে দেখতে আগ্রহী দর্শক। খবর: আনন্দবাজার।

 
Electronic Paper