ট্রোলারদের সতর্ক করলেন আমির-কন্যা ইরা

ঢাকা, শনিবার, ৫ ডিসেম্বর ২০২০ | ২১ অগ্রহায়ণ ১৪২৭

ট্রোলারদের সতর্ক করলেন আমির-কন্যা ইরা

বিনোদন ডেস্ক ৭:১৮ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০

print
ট্রোলারদের সতর্ক করলেন আমির-কন্যা ইরা

সোশ্যাল মিডিয়ার ট্রোলারদের কড়া ভাষায় সতর্ক করলেন আমির-কন্যা ইরা। জানিয়ে দিলেন, মানসিক স্বাস্থ্য নিয়ে তার পোস্টে খারাপ মন্তব্যের কোনও জায়গা নেই। তৎক্ষণাৎ তিনি সেই মন্তব্য ডিলিট করে দেবেন অথবা কোনও ব্যক্তি বেশি বাড়াবাড়ি করলে তার ইনস্টাগ্রাম আকাউন্টে সেই ব্যক্তির প্রবেশ সীমাবদ্ধ করে দেবেন।

গত শুক্রবার তিনি ইনস্টাগ্রামে অনুরাগীদের কাছে তার পোস্ট থেকে অপ্রয়োজনীয় এবং কুরুচিকর মন্তব্য মুছে দেওয়া উচিত কিনা জানতে চেয়ে একটি পোল তৈরি করেন। সেখানে ৫৬ শতাংশ মানুষ ইরার সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন।

বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবসে ইনস্টাগ্রামে মানসিক অবসাদ সম্পর্কে সচেতনতার বার্তা দিয়ে একটি ভিডিও পোস্ট করেন ইরা। সেখানে তাকে বলতে শোনা যায়, “আমি অবসাদগ্রস্ত। চার বছরের বেশি সময় ধরে এ ভাবে আছি। আমি চিকিৎসকের পরামর্শ নিয়েছি এবং আমাকে জানানো হয়েছে, আমি ক্লিনিক্যালি ডিপ্রেসড। তবে এখন আমি ভাল আছি। এক বছরের বেশি সময় ধরে মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনতা বৃদ্ধির জন্য কিছু করতে চাইছিলাম। কিন্তু বুঝে উঠতে পারছিলাম না, কী করব। তাই আমি ঠিক করেছি, আমার জার্নির কথা সবার সঙ্গে ভাগ করব। তার পর দেখব, কী হয়। আমরা নিজেদের আরও ভাল করে চিনব। মানসিক স্বাস্থ্য বিষয়টাকে আরও একটু ভাল করে বুঝব।”

এই পোস্টের পরেই একের পর এক কুরুচিকর মন্তব্য উড়ে আসে ইরার দিকে। তারপরেই কার্যত এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন আমির-কন্যা। খবর: আনন্দবাজার।