প্রেমের গল্প শোনালেন মেহজাবিন

ঢাকা, বুধবার, ২৮ অক্টোবর ২০২০ | ১৩ কার্তিক ১৪২৭

প্রেমের গল্প শোনালেন মেহজাবিন

বিনোদন প্রতিবেদক ৪:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২০

print
প্রেমের গল্প শোনালেন মেহজাবিন

বর্তমানে ছোট পর্দার ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে অন্যতম মেহজাবীন চৌধুরী। গ্ল্যামার আর অভিনয়ে দর্শকদের মুগ্ধ করে চলেছেন দীর্ঘ সময় ধরে। টিভি পর্দায় নিজের অভিনয়ের স্বাক্ষর রেখে চলেছেন প্রতিনিয়তই। সারা বছরই নাটকের শুটিং নিয়ে ব্যস্ত থাকেন তিনি। এছাড়াও বিশেষ দিবস এলেই তার ব্যস্ততা যেন বেড়ে যায়।

অভিনয় প্রসঙ্গে খবরের শিরোনাম হলেও এবার ভিন্ন কারণে আলোচনায় এলেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে মেহজাবিন জানান, ক্লাস ফাইভে পড়ার সময় তিনি প্রেমে পড়েন। তবে যার প্রেমে পড়েছিলেন অভিনেত্রী তার নাম উল্লেখ করেননি।

মেহজাবিন বলেন, ‘ক্লাস ফাইভে পড়ার সময় একজনের প্রেমে পড়ি। কিন্তু পরে বুঝতে পারি আসলে সেটা প্রেম ছিল শুধুই ভালো লাগা।’

এদিকে তার অভিনীত নাটক ‘জন্মদাগ’ ইউটিউবে ব্যাপক সাড়া ফেলেছে। ব্যতিক্রম গল্লের এই বিশেষ নাটক দুই সপ্তাহে ১৭ লাখ ভিউ হয়েছে। নাটকটিতে মেহজাবিনের বিপরীতে আছেন আরফান নিশো। চ্যানেল আইয়ের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ভিকি জাহেদ নির্মিত এই নাটকটি ইউটিউবে উন্মুক্ত হয় ১ অক্টোবর। নাটকটির গল্প, নির্মাণশৈলী ও অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

‘জন্মদাগ’-এর গল্পে উঠে এসেছে এক অমোঘ বাস্তবতা। এ বিষয়ে নির্মাতা বলেন, স্বামীর কাছ থেকে স্ত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করা হলো! ঘটনাটি দর্শক হিসেবে আপনার কাছে পরিচিত মনে হলেও এর পরে যা যা ঘটবে সেটি আপনার পরিচিত না। ঘটনাটি আপনাকে থমকে দেবে।

এ বিষয়ে মেহজাবিন বলেন, ‘ভিকি জাহেদের কাজ আমার খুবই পছন্দের। তিনি যখন গল্পটা শোনালেন, সবাই ভেবেছি, দর্শক দেখুক বা না দেখুক, আমরা নিজেদের সেরাটা দিয়ে নাটকটি বানাব। দর্শক সাধারণত রোমান্টিক বা কমেডি নাটক পছন্দ করেন। এ ধরনের ডার্ক থ্রিলার-জাতীয় নাটক দর্শকের ভালো লেগেছে দেখে আমাদেরও ভালো লাগছে।’

নিশো ও মেহজাবীন এর আগেও বহু নাটক করেছেন। এ জুটির নাটকগুলো প্রশংসিত হয় দর্শক মহলে। জন্মদাগ বিশেষ মাত্রা যোগ করবে বলে দাবি নির্মাতার। এই মুহূর্তে মেহজাবিন ভালোবাসা দিবসের বেশ কিছু নাটকে কাজ করছেন। সাগর জাহানের একটি নাটকের শুটিং করছেন সম্প্রতি। এছাড়া ‘সিগনেচার’ শিরোনামের একটি নাটকে তিনি থাকছেন নতুন একটি চরিত্রে।