হলে গিয়ে ছবি দেখতে প্রস্তুত তারকারা

ঢাকা, মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০ | ৫ কার্তিক ১৪২৭

হলে গিয়ে ছবি দেখতে প্রস্তুত তারকারা

বিনোদন ডেস্ক ৯:৫৫ পূর্বাহ্ণ, অক্টোবর ১৫, ২০২০

print
হলে গিয়ে ছবি দেখতে প্রস্তুত তারকারা

আজ থেকে খুলে যাচ্ছে এ রাজ্যের অনেক সিনেমা হল। ফলে টলিউডও খানিক স্বস্তিতে। কিন্তু সিনেমা হল খুললেও কি দর্শক আদৌ আসবেন? তারকারা নিজেরাও কি যাবেন?

ইতিবাচক সুর অভিনেত্রী শ্রাবন্তীর গলায়। বললেন, ‘‘এই দিনটার অপেক্ষায় তো ছিলাম। আমি সিনেমা হলে গিয়ে ছবি দেখতেই পছন্দ করি। কিছু দিন পরেই ‘ছবিয়াল’ মুক্তি পাবে। আমি না গেলে, আমার ছবি দেখতে দর্শক আসবেন কেন?’’ জানালেন, সুরক্ষাবিধি মেনে স্বামী রোশনের (সিংহ) সঙ্গে সিনেমা হলে যাওয়ার পরিকল্পনা তার।

একই বক্তব্য অভিনেতা যশ দাশগুপ্তর, ‘‘শপিং মলে যাচ্ছি, প্লেনে ট্রাভেল করছি, তা হলে সিনেমা হলে যাব না কেন? এত দিন পরে ফের হলে যাব ভেবেই ভাল লাগছে। আমার বিশ্বাস, নিয়মকানুনের সঙ্গে অভ্যস্ত হয়ে গেলে দর্শকও ধীরে ধীরে আসবেন।’’ যশের ছবি ‘এসওএস কলকাতা’ আগামী সপ্তাহে মুক্তি পাচ্ছে। ওই ছবির অভিনেত্রী মিমি চক্রবর্তী আপাতত লন্ডনে। সেখান থেকেই ফোনে বললেন, ‘‘যে ভাবে সুরক্ষাব্যবস্থা সাজানো হয়েছে, তাতে ভয় পাওয়ার কারণ নেই। তবে সকলে নিয়ম মানছেন কি না, তা নিশ্চিত করতে হবে।’’

ঋতাভরী চক্রবর্তী যেমন জানিয়ে দিলেন, সুরক্ষাব্যবস্থা নিয়ে সন্দেহ হলেই তিনি পিছু হটবেন। তার কথায়, ‘‘এত দিন পরে আবার সিনেমা হলে ছবি দেখব ভেবেই আনন্দ হচ্ছে। যদি দেখি খুব ভিড় আর সুরক্ষাবিধি মানা হচ্ছে না, তা হলে তখুনই ফিরে আসব।’’

নিজে সিনেমা হলে যেতে ইচ্ছুক হলেও, দর্শক সমাগম নিয়ে আশঙ্কা করছেন অভিনেতা জয় সেনগুপ্ত। তার ছবি ‘এভাবেই গল্প হোক’-এর রিলিজ় উপলক্ষে কলকাতা এসেছেন জয়। বললেন, ‘‘বাংলায় অনেক দিন আগে থেকেই নানা কারণে সিনেমা হল বন্ধ হয়ে যাচ্ছিল। করোনা পরিস্থিতি আরও জটিল করে দিল। এখন দর্শক আসবেন কি না, সেটাই প্রশ্ন।’’ অভিনেতা ভরত কল যেমন প্রশ্ন তুললেন, ‘‘ক্যানসার সার্ভাইভার হয়ে আমি যদি হলে যেতে ইচ্ছুক হই, তা হলে অন্যরা ভয়ে গুটিয়ে থাকবেন কেন?’’ লকডাউনে ওটিটি-তেই সিনেমা দেখেছেন বনি সেনগুপ্ত। বললেন, ‘‘হলের মজা ওটিটি প্ল্যাটফর্মে নেই। আমি আর কৌশানী (মুখোপাধ্যায়) সিনেমা হলে যাবই। ঠিক করেছি, বসার আগে নিজেদের সিটে স্যানিটাইজ়ার স্প্রে করে নেব।’’ বনির ছবি ‘লাভ স্টোরি’ মুক্তি পাচ্ছে পুজোর সপ্তাহে।

আইনক্স, সিনেপলিস, পিভিআর-এর মতো মাল্টিপ্লেক্স এবং বেশ কিছু সিঙ্গল স্ক্রিন শুক্রবার থেকে প্রদর্শন শুরু করে দিচ্ছে। টলিউড প্রেক্ষাগৃহে গিয়ে ছবি দেখতে প্রস্তুত। এ বার দর্শকও সব রকম সুরক্ষাবিধি মেনে যেন সিনেমা হলে যান, সেটাই সকলের প্রত্যাশা। খবর: আনন্দবাজার।