'ফেলুদা ফেরত'র মুক্তি নিয়ে ধোঁয়াশা

ঢাকা, বুধবার, ২১ অক্টোবর ২০২০ | ৫ কার্তিক ১৪২৭

'ফেলুদা ফেরত'র মুক্তি নিয়ে ধোঁয়াশা

বিনোদন ডেস্ক ৯:৪২ পূর্বাহ্ণ, অক্টোবর ০১, ২০২০

print
'ফেলুদা ফেরত'র মুক্তি নিয়ে ধোঁয়াশা

সৃজিত মুখোপাধ্যায়ের 'ফেলুদা ফেরত' সিরিজের দুটো গল্প ‘ছিন্নমস্তার অভিশাপ' ও 'যত কাণ্ড কাঠমাণ্ডুতে' ট্রেলারসহ মোট ১২টি পর্ব মুক্তি পাওয়ার কথা ছিল ওয়েব প্ল্যাটফর্ম আড্ডা টাইমসে। তবে 'ফেলুদা ফেরত'-এর মুক্তি নিয়ে হঠাৎই বুধবার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের পোস্ট নিয়ে জল্পনা তৈরি হয়েছে।

সৃজিত মুখোপাধ্যায় ফেসবুকে লেখেন, ''এটা সেপ্টেম্বরের শেষ, প্রতিশ্রুতি মতোই দুটো ট্রেলার ও ১২ পর্ব তৈরি হয়ে রয়েছে। তবে আমি আড্ডা টাইমসের কাছ থেকে জেনেছি, প্রযুক্তিগত কিছু কারণে তারা তাদের অ্যাপটিকে নতুন করে ঢেলে সাজতে চাইছে। পাশাপাশি গ্রাহকদের আর্থিক প্যাকেজ সংক্রান্ত কিছু বিষয়ও রয়েছে। তাই ফেলুদা ফেরত কবে দেখা যাবে তা জানতে আড্ডা টাইমসে ফেসুবুক, টুইটার মাধ্যম চোখ রাখুন, কিংবা তাদের প্রিন্স আনোয়ার শাহ-র অফিসেও যোগাযোগ করতে পারেন।''

পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের এই পোস্টটি থেকে মনে হচ্ছে, তিনি নিজের তৈরি ওয়েব সিরিজ থেকে দূরত্ব তৈরি করে নিলেন। এতদিন পরিচালক ফেলুদা ফেরতের মুক্তি নিয়ে তিনি নিজেই বিভিন্ন আপডেট দিচ্ছিলেন। তবে এবার তিনি সমস্ত বিষয়টি আড্ডা টাইমসের হাতেই ছেড়ে দিলেন। আর এতেই তৈরি হয়েছে জল্পনা। ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, অন্যকিছু কথা।

শোনা যাচ্ছে, আড্ডা টাইমসের সঙ্গে সুরিন্দর ফিল্মসের সঙ্গে আর্থিক চুক্তি নিয়ে মতবিরোধের কারণেই ফেলুদা ফেরত প্রদর্শন পিছিয়ে গিয়েছে বলে শোনা যাচ্ছে। যদিও ঠিক কী ঘটেছে সেবিষয়ে আড্ডা টাইমস, সুরিন্দর ফিল্মস কিংবা পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের তরফে প্রকাশ্যে মুখ খোলা হয়নি। এমনকি পরিচালক নিজের পোস্টেও এধরনের কোনও কথা লেখেননি। খবর: জি২৪ঘণ্টা।