ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ধর্ষকদের প্রকাশ্যে গুলি করে মারতে বললেন কঙ্গনা

বিনোদন ডেস্ক
🕐 ৯:০৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২০

ধর্ষকদের সবার সামনে গুলি করে মেরে ফেলা হোক। দেশে প্রত্যেক বছর যে হারে গণধর্ষণের সংখ্যা বেড়ে চলেছে, তার সমাধন কোথায়! দেশের জন্য এটি একটি লজ্জাজনক দিন। আমরা নিজেদের মেয়েদের রক্ষা করতে পারছি না, এর থেকে লজ্জার আর কিছু হতে পারে না' বলে এবার উত্তরপ্রদেশের হাথরাসের গণধর্ষণের বিরুদ্ধে এভাবেই সোশাল মিডিয়ায় নিজের রাগ ঝাড়েন কঙ্গনা রানাউত।

গত ১৪ সেপ্টেম্বর মায়ের সঙ্গে মাঠে গিয়েছিল উত্তরপ্রদেশের হাথরাসের এক দলিত তরুণী। ওই সময় তাকে অপহরণ করে নির্মম অত্যাচার চালায় অভিযুক্তরা। গণধর্ষণের পর শ্বাসরোধ করে খুন করার চেষ্টা হয় ১৯ বছরের ওই তরুণীকে। সেই সময় তার জিভের একাধিক জায়গা কেটে যায়। তার দুটি পা ও একটি হাতে কোনও সাড়া ছিল না বলে জানিয়েছে আলিগড়ের হাসপাতাল। তার পরেও ম্যাজিস্ট্রেটের কাছে দেওয়া বয়ানে ধর্ষকদের নাম বলে গেছেন তিনি।

গণধর্ষণের পর মঙ্গলবার টানা ১৪ দিনের লড়াই করে মারা যান ওই তরণীর। দিল্লির সফদর জং হাসপাতালে মৃত্যু হয় গণধর্ষণের শিকার উত্তরপ্রদেশের হাথরাসের ওই দলিত তরুণীর। প্রসঙ্গত সোমবারই তাকে আলিগড়ের জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে দিল্লি আনা হয়।

হাথরাসের ওই ঘটনার পর গোটা দেশ জুড়ে শোরগোল শুরু হয়েছে। পাশাপাশি ওই ঘটনায় ইতিমধ্য়েই ৪ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ওই চারজনই উচ্চবর্ণের। অভিযুক্তদের বিরুদ্ধে ৩০৭ ও ৩৭৬ডি ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। খবর: জি২৪ঘণ্টা।

 
Electronic Paper