কেঁদে অফিসারদের ধমক খান দীপিকা!

ঢাকা, রবিবার, ১ নভেম্বর ২০২০ | ১৬ কার্তিক ১৪২৭

কেঁদে অফিসারদের ধমক খান দীপিকা!

বিনোদন ডেস্ক ৯:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২০

print
কেঁদে অফিসারদের ধমক খান দীপিকা!

থমথমে বলিউডে কাঁপুনি ধরানো দিন ছিল শনিবার। দীপিকা পাড়ুকোনকে পাঁচ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ। সারা এবং শ্রদ্ধাকে জেরা প্রায় ছয় ঘণ্টা ধরে। অন্যদিকে ‘কর্ণঘনিষ্ঠ’ ক্ষিতিজ রবি প্রসাদ মাদককাণ্ডে গ্রেফতার— সব মিলিয়ে গোটা শনিবার জুড়েই উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) সূত্রে খবর, জেরা চলাকালীন তিন বার কান্নায় ভেঙে পড়েন দীপিকা। এর জন্য ধমকও খান এনসিবি কর্মকর্তাদের কাছে।

শনিবার এনসিবি অফিসে একাই ঢুকতে দেখা গিয়েছিল বলিউডের প্রথম সারির ওই অভিনেত্রীকে। জেরার মাঝে কিছু সময়ের জন্য ম্যানেজার করিশ্মার মুখোমুখি বসানো হয়েছিল দীপিকাকে। আর তখনই মাদক চ্যাট নিয়ে তাকে প্রশ্ন করা হলে নিজেকে ধরে রাখতে পারেননি দীপিকা, এনসিবি সূত্রে জানা যাচ্ছে তেমনটাই। পাঁচ সদস্যের একটি টিম জেরা করছিল দীপিকাকে। তদন্তকারী দলটিতে ছিলেন মহিলা আধিকারিকও। বেশ কয়েকটি সূত্র বলছে, এনসিবি’র তরফে দীপিকাকে কড়া ভাষায় ‘ইমোশনাল কার্ড’ ‘খেলতে’ বারণ করে কেন্দ্রীয় তদন্তকারী দলটি।

গত শুক্রবার খবর পাওয়া গিয়েছিল, জেরার সময় দীপিকার পাশে থাকতে চেয়ে এনসিবি’র কাছে আবেদন করেছেন রণবীর সিং। কারণ হিসেবে রণবীর নাকি জানিয়েছিলেন— মাঝেমধ্যেই প্যানিক অ্যাটাক হয় তার স্ত্রী দীপিকার। যদিও এনসিবির তরফে জানান হয়েছিল, রণবীরের কোনও লিখিত আবেদন তারা পাননি। শনিবার রণবীরকে দেখাও যায়নি দীপিকার সঙ্গে। খবর: আনন্দবাজার।