লিভ-ইনের পর বিয়ে, স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ পুনম পাণ্ডের

ঢাকা, শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০ | ১৪ কার্তিক ১৪২৭

লিভ-ইনের পর বিয়ে, স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ পুনম পাণ্ডের

বিনোদন ডেস্ক ৯:৩২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২০

print
লিভ-ইনের পর বিয়ে, স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ পুনম পাণ্ডের

দুই বছর লিভ-ইন থাকার পর বিয়ে হয়েছে এই মাসেই। আর এরই মধ্যে অশান্তি চরমে অভিনেত্রী পুনম পাণ্ডের পরিবারে। বিয়ের কিছু দিনের মধ্যেই দক্ষিণ গোয়ার ক্যানাকোনা থানায় স্বামীস্যাম বম্বের বিরুদ্ধে শ্লীলতাহানি এবং শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের করলেন পুনম।

এই প্রসঙ্গে ক্যানাকোনা থানার ইনস্পেক্টর তুকারাম চাওয়ান সংবাদমাধ্যমকে জানান, “আমরা পুনমের অভিযোগ পেয়েছি। ইতিমধ্যে স্যামকে গ্রেফতার করা হয়েছে।”তবে পুলিশ সূত্রে এ-ও জানা যাচ্ছে, গ্রেফতার করা হলেও আপাতত জামিনে ছাড়া পেয়েছেন স্যাম। চার দিন পর আবার তাকে ডেকে পাঠিয়েছে গোয়া পুলিশ।

এ ব্যাপারে পুনমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মুখ খোলেননি। এক সংবাদমাধ্যমকে পুনম বলেন, “এখন কোনও কথা বলার অবস্থায় নেই আমি। এ ব্যাপারে পরে যা বলার বলব।’’

যদিও পুনমের ইনস্টাগ্রাম ঘাটলে দেখা স্যামের ‘বম্বে’ পদবী কিন্তু এখনও জ্বলজ্বল করছে তার নামের পাশে। পাঁচ দিন আগে স্যামের সঙ্গে ঘনিষ্ঠ ভিডিও শেয়ার করেছেন তিনি। তবে হঠাৎ কী নিয়ে ঝামেলা বাঁধল তাদের মধ্যে? প্রশ্ন ভক্তদের।

দু’বছর লিভ-ইন সম্পর্কে থাকার পর এই মাসের এক তারিখে বিয়ে করেন পুনম ও স্যাম। স্যাম ফোটোগ্রাফার। নিজেদের বিয়ের মাখোমাখো ছবি ইনস্টাগ্রামেও শেয়ার করেছিলেন পুনম। বিয়ের পর হনিমুনের উদ্দেশে উড়ে গিয়েছিলেন গোয়াতেই। কিন্তু সেখানেই এই ‘বিপত্তি’! খবর: আনন্দবাজার।