রনি রেজার কথায় রাব্বীর ‘সুখের খোঁজ’

ঢাকা, শনিবার, ২৪ অক্টোবর ২০২০ | ৯ কার্তিক ১৪২৭

রনি রেজার কথায় রাব্বীর ‘সুখের খোঁজ’

বিনোদন ডেস্ক ৬:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২০

print
রনি রেজার কথায় রাব্বীর ‘সুখের খোঁজ’

তরুণ কথাশিল্পী রনি রেজার কথায় এই সময়ের জনপ্রিয় তরুণ কণ্ঠশিল্পী কামরুজ্জামান রাব্বীর কণ্ঠে আসছে নতুন গান ‘সুখের খোঁজ’। গানটিতে সুর করছেন রেমো বিপ্লব। বৃহস্পতিবার রাত ৮টায় আরটিভি মিউজিকে গানটি মুক্তি দেয়া হবে। এরইমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন রনি রেজা।

তিনি জানান, এক মাস আগে রাজধানীর রামপুরায় অবস্থিত রেমো বিপ্লবের স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়। এরপর পর্যায়ক্রমে গানের সমস্ত কাজ শেষ করা হয়। সব ঠিক থাকলে বৃহস্পতিবার রাত ৮টায় আরটিভি মিউজিকের নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি দেয়া হবে।

গানটির বিষয়ে রনি রেজা খোলা কাগজকে বলেন, একটু সুখের জন্য মানুষ যেন সবই করতে পারে। দিগ্বিদিক ছোটাছুটি করে সুখের সন্ধানে। ছুটতে ছুটতে ক্লান্তও হয়। কিন্তু তার ভেতর থাকা সুখই হয়তো ছুঁতে পারে না। সুখ আপেক্ষিক বিষয়। এজন্য এত ছোটাছুটির কিছু নেই; এমন ভাবনা থেকেই গানটি লেখা। আশা করি শ্রোতা গানটিতে নিজেকে খুঁজে পাবেন। মন দিয়ে শুনলে গানটি ভালো লাগবেই।

সুরকার রেমো বিপ্লব বলেন, গানটির কথা আমার খুব পছন্দ হয়েছে। সেই ভালোলাগা থেকেই গানটিতে সুর দেয়ার চেষ্টা করি। সেই সুরকে আরো জীবন্ত করেছেন রাব্বী ভাইয়ের দরদী কণ্ঠ। আসলে সব মিলিয়ে একটা সেরা কাজ হয়েছে বলে আমি মনে করি। গানটিতে যুক্ত থাকতে পেরে আমি তৃপ্ত।

কামরুজ্জামান রাব্বী বলেন, গানটি পুরোপুরি ভিন্ন ধরনের। যেন সব মানুষের জীবনের কথা তুলে আনা হয়েছে এক গানে। যে কোনো শ্রেণির শ্রোতা এতে মুগ্ধ হবেন। আমি গানটি নিয়ে আশাবাদী।