সিক্স প্যাকে আরিফিন শুভ

ঢাকা, বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০ | ৭ কার্তিক ১৪২৭

সিক্স প্যাকে আরিফিন শুভ

বিনোদন প্রতিবেদক ২:২৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২০

print
সিক্স প্যাকে আরিফিন শুভ

আরিফিন শুভ যা করলেন এবং ভিডিওতে যা দেখালেন- সেটা সাধারণদের জন্য অবিশ্বাস্য বিষয়। আর এভাবেই অসাধারণ এক মানুষ হয়ে ধরা দিলেন এই নায়ক। শুভ ইউটিউবে প্রকাশ করলেন নিজেকে বদলে ফেলার জীবন্ত ভিডিওচিত্র। সাড়ে সাত মিনিট দৈর্ঘ্যরে এই সেলফ ডুকমেন্টারিতে শুভ প্রকাশ করেছেন নিজেকে বদলে ফেলার বিস্তারিত।

শুভ জানান, ৯৪ কেজি থেকে তিনি কেমন করে সিক্সপ্যাক অর্জন করেছেন। সেটি করতে গিয়ে তিনি কতো রকমের জীবন সংকটে পড়েছেন, বিস্তারিত বলেছেন সেটিও। তিনি বলেন, ‘মানুষের অসাধ্য আসলে কিছু নেই। সে যা চাইবে, সেটাই করা সম্ভব। দরকার শুধু একাগ্রতা।’ 

আরিফিন শুভর এই ফিজিক্যাল ট্রান্সফরমেশনের কারণ ছিল ‘মিশন এক্সট্রিম’ ছবির নাভিদ আল শাহরিয়ার চরিত্রটির জন্য। তার ভাষ্যে, ‘প্রথমে যখন এই চরিত্রটি সম্পর্কে শুনি, তখন মনে হলো আমার জন্য অসম্ভব।

কারণ, তখন আমি ৯৪ কেজি ওজনের একজন মানুষ! কারণ, তখন মাত্রই শেষ করলাম ‘আহারে’ নামের একটি সিনেমার। সেটার জন্য আমাকে ওজন বাড়াতে হয়েছে। কিন্তু বাড়ানো যত সহজ, কমানো তারচেয়ে শতগুণ কঠিন।

অবশেষে সেই কঠিনকে আমি ভালোবেসেছি। এবং একাধিকবার জীবনসংকটে পড়েও উঠে দাঁড়িয়েছি।’ সানী সানোয়ারের চিত্রনাট্য ও পরিচালনায় ‘মিশন এক্সট্রিম’ শুটিং শেষে রয়েছে মুক্তির অপেক্ষায়।