ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

তনিমা হাদীর গানচিত্রে স্বামী হলেন মডেল

বিনোদন প্রতিবেদক
🕐 ২:২৬ অপরাহ্ণ, আগস্ট ০৮, ২০২০

কিংবদন্তি কণ্ঠশিল্পী সৈয়দ আব্দুল হাদীর কন্যা তনিমা হাদী। পেশাদার হিসেবে না নিলেও ছোটবেলা থেকেই গানের সঙ্গে নিজেকে জড়িয়ে রেখেছেন। জীবন, সংসারে তনিমা এখন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে।

সেখানে থেকেই নতুন একটি গানচিত্র তৈরি করে প্রকাশ করলেন বাংলাদেশের গানচিল মিউজিকের ব্যানার থেকে। নাম ‘বাতাসের বাঁশি’। শফিক তুহিনের কথা-সুরে গানটি তৈরি হলো। এর ভিডিও নির্মাণ হলো নিউ জার্সির বিভিন্ন লোকেশনে। মজার তথ্য হলো এতে তনিমা হাদী মডেল হিসেবে দাঁড় করিয়েছেন তারই স্বামী রাকিব হোসেনকে।

কাজটি প্রসঙ্গে তনিমার প্রতিক্রিয়া এমন, ‘প্রায় দুই বছর হবে ঢাকাতে গানটি রেকর্ড করি। গত বছর নিউ জার্সির সুন্দর সুন্দর জায়গায় ভিডিওটি ধারণ করি। এবছর ৬ আগস্ট সেটি উন্মুক্ত করতে পারলাম সবার জন্য। তিন বছর লেগে গেল!’

ভিডিওটি নির্মাণ করেছেন রাজিব হাসান রাসেল। শুরুতেই তিনি চেয়েছিলেন এতে তনিমার বিপরীতে অন্য কোনও ছেলে মডেল নেওয়ার। কিন্তু এতে তনিমা সায় দেননি। পরে নির্মাতা বাধ্য হয়েই তনিমার স্বামী রাকিবকে মডেল হওয়ার জন্য অনুরোধ করেন। প্রথমে রাজি হননি, পরে তনিমার অনুরোধে কাজটিতে অংশ নেন রাকিব।

তনিমা বলেন, ‘কাজটি রাকিব করেছেন শর্ত সাপেক্ষে। সেটা হলো, ভিডিওর দৃশ্যে তাকে ফোকাস করা যাবে না! আমরাও নিরুপায় হয়ে সেটা মেনে নিলাম। বাট দিন শেষে কাজটি ভালো হয়েছে।’

 
Electronic Paper