ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

তামিমের ‘তোমার জন্য’

বিনোদন প্রতিবেদক
🕐 ৪:২৫ অপরাহ্ণ, আগস্ট ০৭, ২০২০

‘তোমার জন্য’ শিরোনামে একটি গান নিয়ে আসছেন তরুণ প্রজন্মের প্রতিভাবান কণ্ঠশিল্পী, সুরকার এবং সংগীত পরিচালক তামিম ইসলাম। সুর ও সংগীত তার নিজের করা। তার সঙ্গে গানটিতে দ্বৈতভাবে কন্ঠ দিয়েছেন সুমা। গানটি লিখেছেন নিবিড় আহাম্মেদ।

এ প্রসঙ্গে তামিম ইসলাম জানান, গানটি সেমি ক্ল্যাসিক্যাল ধারার। কথা, সুর ও গায়কী সব মিলে গানটি চমৎকার হয়েছে। আশা করছি শ্রোতারা দারুণ একটি গান উপভোগ করবেন।

এছাড়া তামিম তার অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘তামিম ইসলাম’ থেকে বেশ কয়েকটি গান প্রকাশ করতে যাচ্ছেন। ওই সকল গান সুর ও সঙ্গীতায়োজন তামিম নিজেই করেছেন।

গানগুলো হল- ভোরের জানালা, ঝলক, ও তুই তুই রে, মা, মেঘে মেঘে, ভেতর-বাহির, তুই আমার এবং সব খানে তোর নাম উল্লেখযোগ্য। এই গানগুলো আন্তর্জাতিক প্ল্যাটফর্ম এবং জাতীয় ধারাবাহিক অ্যাপগুলিতে প্রকাশিত হবে।

তামিম জানান, শ্রোতারা এই গানগুলি থেকে কিছু আলাদা স্বাদ পাবেন এবং আমি আশা করি তারা অবশ্যই এটি ইউটিউব এবং অন্য সমস্ত প্ল্যাটফর্মে শুনতে পছন্দ করবেন। গানগুলো বেশিরভাগই একটি লিরিক্যাল ফর্ম্যাট হিসাবে প্রকাশিত হবে। মহামারীর পরিস্থিতি শেষে তিনি মিউজিক ভিডিও আকারে শিগগিরই মুক্তি দেয়া হবে এই গানগুলো।

 
Electronic Paper