নতুন পরিচয়ে মেহজাবিন

ঢাকা, মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ | ৭ আশ্বিন ১৪২৭

নতুন পরিচয়ে মেহজাবিন

বিনোদন প্রতিবেদক ১:৫৪ অপরাহ্ণ, আগস্ট ০৫, ২০২০

print
নতুন পরিচয়ে মেহজাবিন

নতুন পরিচয়ে অভিষিক্ত হতে যাচ্ছেন অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। হতে যাচ্ছেন নাচের বিচারক। ‘দ্য ডান্স কিং’ নামে নাচের এ প্রতিযোগিতায় নবাগত নৃত্যশিল্পীরা অংশ নিতে পারবেন ঘরে বসেই।

মেহজাবিন ছাড়াও তিনটি শাখায় প্রতিযোগীদের বাছাই করবেন বিজরী বরকতুল্লাহ, ইভান শাহরিয়ার ও নাদিয়া আহমেদ। লোকনৃত্য, সৃজনশীল, পশ্চিমা ও সমসাময়িক যেকোনো একটি নাচের মানসম্পন্ন ভিডিও পাঠিয়ে এ প্রতিযোগিতায় অংশ নেওয়া যাবে ঘরে বসেই।

এতে অংশ নেওয়ার আগে ৫০০ টাকায় নিবন্ধন করতে হবে। ৩ আগষ্ট থেকে শুরু হয়ে গেছে আবেদন। সারা দেশ থেকে বিভিন্ন বয়সের ছেলেমেয়েরা dancetroupe@gmail.com পড়স ঠিকানায় আবেদন করতে পারবেন। তিনটি বিভাগে নির্দিষ্ট বয়সসীমা মেনে আবেদন করা যাবে। সারা দেশ থেকে পাঠানো নাচের ভিডিওগুলো ঘরে বসে দেখেই শিল্পীদের নির্বাচন করবেন বিচারকরা।

ক্ষেত্রবিশেষে বিচারকরা একসঙ্গে বসেও নাচগুলো দেখবেন। আয়োজকরা জানান, তিনটি শাখায় এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। বিচারকরা তিন শাখা থেকে আলাদা করে শিল্পীদের বাছাই করবেন। বাছাইয়ের একপর্যায়ে তিন শাখা থেকে সেরা ১২ জন করে রাখা হবে। পরে মোট ৩৬ জনকে নিয়ে গালা রাউন্ড অনুষ্ঠিত হবে। প্রতিটি শাখা থেকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় সেরা শিল্পী নির্বাচিত হবেন।