মনোজের স্ত্রী হয়ে আসছেন প্রভা

ঢাকা, শুক্রবার, ৭ আগস্ট ২০২০ | ২৩ শ্রাবণ ১৪২৭

মনোজের স্ত্রী হয়ে আসছেন প্রভা

বিনোদন প্রতিবেদক ১১:১৪ পূর্বাহ্ণ, জুলাই ১৩, ২০২০

print
মনোজের স্ত্রী হয়ে আসছেন প্রভা

ছোট পর্দার নায়িকা সাদিয়া জাহান প্রভা। ক্যারিয়ারের শুরুতেই বিয়ে করে ফেলেছিলেন। কিন্তু সেই বিয়েটা তার বেশি দিন টিকেনি। এটা এখন অনেক অতীত। ফের ছোটপর্দায় নিয়মিত হয়ে অনেকগুলো নাটক করেছেন প্রভা। এবার করোনাকালে করেছেন তিনটি নাটক। যার অন্যতম আকর্ষণ হচ্ছে ‘টেডি বিয়ার’। নাটকটি নিয়ে বেশ আশাবাদী অভিনেত্রী। নাটকে মনোজের স্ত্রী হয়ে আসছেন প্রভা।

যদিও তাদের ভালো বন্ধুত্বের গল্পের ফাঁকে প্রায়ই উঁকি দেয় গোপন প্রেমের গুঞ্জন। তবে দুজনেই এ নিয়ে চুপ রয়েছেন শুরু থেকেই। তাদের ব্যক্তিগত সম্পর্কটা যাই হোক, যেমনই হোক পর্দায় তাদের জুটি বেশ জমজমাট। দর্শকেরও আগ্রহে রয়েছে। করোনা কাটিয়ে তাই এই দুই তারকা জুটি বেঁধেই ফিরছেন নাটকে।

স্বাস্থ্যবিধি মেনে সম্প্রতি ‘টেডি বিয়ার’ শিরোনামের নতুন একটি ঈদের নাটকের শুটিং শেষ করেছেন মনোজ-প্রভা। তরুণ নাট্যনির্মাতা আতিফ আসলাম বাবলুর পরিচালনায় এ নাটকে স্বামী-স্ত্রী ভূমিকায় দেখা যাবে তাদের। যেখানে সন্তান জন্ম দেওয়া নিয়ে এক দম্পতির সুখ-দুঃখের চিত্র ফুটে উঠবে। 

নাটক প্রসঙ্গে প্রভা বলেন, ‘নাটকটিতে আমার চরিত্রের নাম ফাইজা। রোমান্টিক ঘরানার এ কাজটি বেশ উপভোগ করেছি। আশা করছি দর্শকেরও ভালো লাগবে।’

সাদেক সাব্বিরের রচনায় ‘টেডি বিয়ার’ নাটকটিতে প্রভা ও মনোজ কুমার ছাড়াও আরও অভিনয় করেছেন বাসার বাপ্পি, নয়ন খান, পাপিয়া ইসলাম প্রমুখ। নাটকটি প্রযোজনা করেছেন জিয়াউল হক মামুন।

পরিচালক আতিফ আসলাম বাবলু জানান, ‘ঈদে আমার তিনটি নাটক প্রচার হবে। যার মধ্যে একটি ‘টেডি বিয়ার’। মহামারি এই সময়ে আমরা চেষ্টা করেছি খুব ছোট টিম নিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুটিং করার। আর সবার সহযোগিতায় ঈদের জন্য সুন্দর একটি নাটক নির্মাণ করলাম।’