প্রিয়াঙ্কার নতুন ছবি ম্যাট্রিক্স

ঢাকা, মঙ্গলবার, ৪ আগস্ট ২০২০ | ২০ শ্রাবণ ১৪২৭

প্রিয়াঙ্কার নতুন ছবি ম্যাট্রিক্স

বিনোদন ডেস্ক ১০:৫১ পূর্বাহ্ণ, জুলাই ০৯, ২০২০

print
প্রিয়াঙ্কার নতুন ছবি ম্যাট্রিক্স

হলিউডে অনেক আগেই পা পড়েছে দেশি গার্ল খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। বলা চলে বলিউডের চেয়ে এখন তিনি বেশি হলিউডেরই মানুষ। সেখানকার শোবিজে তার প্রভাবও তৈরি হয়েছে বেশ।

সেখানকার টিভি সিরিজ, মিউজিক ভিডিও এবং সিনেমা; সবখানেই ভারতীয় মেধার আলো ছড়িয়েছেন। এবার বিশ্বজুড়ে তুমুল জনপ্রিয় ‘ম্যাট্রিক্স’ সিরিজের ছবিতে কাজ করতে চলেছেন। নতুন তথ্য হলো, ছবিটির নতুন কিস্তি ‘ম্যাট্রিক্স-৪’ এর জন্য শুটিংও শুরু করে দিয়েছেন এই তারকা।

টাইমস অব ইন্ডিয়া জানাচ্ছে, কিয়ানু রিভস অভিনীত ‘ম্যাট্রিক্স-৪’-এর অন্যতম চরিত্রে থাকছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা। নতুন মুখ হিসেবে এতে আরও যুক্ত হতে যাচ্ছেন নিল প্যাট্রিক হ্যারিস, ইয়াহিয়া আবদুল মতিন ও জোনাথান গ্রফ। ছবিটি পরিচালনা করছেন লানা ওয়াচৌস্কি।

শুটিং অবশ্য মহামারি করোনা ছড়িয়ে পড়ার আগেই শুরু হয়েছিল। সান ফ্রান্সিসকোতে। পরে করোনায় সব বন্ধ হয়ে যাওয়ায় কাজ বাকি রেখেই ঘরে ফিরে এ ছবির টিম।

ধীরে ধীরে পরিস্থিতি একটু স্বাভাবিক হওয়ায় আবারও পরিচালক সবাইকে নিয়ে মাঠে নেমেছেন। এ যাত্রায় অংশ নিয়েছেন প্রিয়াঙ্কাও। স্বাস্থ্যবিধি মেনে জার্মানির বার্লিনে চলছে ছবির দৃশ্যায়ন।