পছন্দের পাত্রের খোঁজে অর্চিতা

ঢাকা, শনিবার, ৮ আগস্ট ২০২০ | ২৩ শ্রাবণ ১৪২৭

পছন্দের পাত্রের খোঁজে অর্চিতা

বিনোদন প্রতিবেদক ৯:৪৬ পূর্বাহ্ণ, জুলাই ০৫, ২০২০

print
পছন্দের পাত্রের খোঁজে অর্চিতা

অর্চিতা ঢাকাই সিনেমার অভিনেত্রী। করোনার এই সময় তাকে পরিবার থেকে চাপ দেওয়া হচ্ছে বিয়ের জন্য। শুধু কি তাই! খোঁজাও হাচ্ছে তার জন্য পছন্দের পাত্র। মিডিয়াকে সে কথা শোনালেন অর্চিতা।

শাকিব খানের সাথে অভিনয় করে বেশ নাম করেছেন তিনি। বিয়ের পাত্র নিয়ে তিনি বলেন, ‘পাত্র দেখতে সুন্দর হলেই চলবে। কিš সবার উপরে একজন ভালো মানুষ হতে হবে।’

অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া সম্প্রতি ‘কাঠবিড়ালী’ সিনেমায় অভিনয় করে নতুন করে আলোচনায় এসেছেন। সে জন্যই পরের ‘নবাব (এলএলবি)’ সিনেমায় নায়িকা হওয়ার কথা দেশের শীর্ষ নায়ক শাকিব খানের। কিন্তু করোনার জন্য তা আর হলো না।

‘নবাব (এলএলবি)’ সিনেমার নিয়ে অর্চিতা বলেন, ‘এটা বড় বাজেটের সিনেমা। এটার জন্য আলাদাভাবে প্রস্ততি ও পরিকল্পনা রয়েছে আমার। তবে মনে হচ্ছে না যে মাস দুয়েকের মধ্যে সেটার কাজ শুরু হবে। এখন দেখা যাক, সামনে কি হয়!’ সিনেমার বাইরেও কাজ করার চেষ্টা করছেন তিনি। আর তা হচ্ছে ওয়েব ফিল্ম,শর্ট ফিল্ম বা অভিসি করার পরিকল্পনা।

যদি কোন কিছুই চূড়ান্ত করেন নি। এর আগে আরেকটি বিয়ে হয়েছিল তার। কিš সেটা টিকেছে দুই বছর। ২০১৭ সালের আগস্টে পরিচালক রাফসান আহসানের সঙ্গে অর্চিতার সংসার ভেঙে যায়।