করোনায় আক্রান্ত লকেট চ্যাটার্জি

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০ | ২৮ শ্রাবণ ১৪২৭

করোনায় আক্রান্ত লকেট চ্যাটার্জি

বিনোদন ডেস্ক ৪:৫৯ অপরাহ্ণ, জুলাই ০৩, ২০২০

print
করোনায় আক্রান্ত লকেট চ্যাটার্জি

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিত্রেী ও বিজেপির লোকসভার সদস্য লকেট চ্যাটার্জি। এক সপ্তাহ ধরে জ্বর থাকার পর তার নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার (৩ জুলাই) তিনি নিজেই এক টুইট বার্তায় এতথ্য জানিয়েছেন।

তিনি লিখেছেন, ‘গত এক সপ্তাহ ধরে আমার হালকা জ্বর। আমি সেলফ আইসোলেশনে ছিলাম। আজ সকালে আমার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে।’

এর আগে করোনায় আক্রান্ত হয়ে ভারতে মৃত্যুবরণ করেছেন তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষের। এছাড়াও করোনায় আক্রান্ত হয়েছেন সুজিত ঘোষও।

বিজেপির পশ্চিমবঙ্গ রাজ্য দফতরের উল্টো দিকের গলি দিয়ে ঢুকে সোজা বাড়িটিতেই হানা দিয়েছে করোনাভাইরাস। ওই বাড়িটির তিন তলায় ২০১৬ সালে ছিল বিজেপির কল সেন্টার। বিজেপির রাজ্য দফতরে প্রতিদিন বহু নেতা-কর্মীর যাতায়াত থাকায় তারাও রয়েছেন করোনা সংক্রমণের ভয়ে।

খবর পেয়ে দেশটির স্বাস্থ্য দফতর থেকে ওই বাড়ির মোট সাতজন সদস্যের করোনার নমুনা পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়। এর মধ্যে একজনের করোনা শনাক্ত হয়েছে। বাকিরা রয়েছেন কোয়ারেন্টাইনে। সংক্রমণের আশঙ্কায় বাড়িটি আপাতত সিল করে দিয়েছে পুলিশ।

এছাড়া গত কয়েকদিনে বিজেপির অনেক নেতা-নেত্রীরই জ্বরের খবর পাওয়া যায়। তারা সবাই হোম আইসোলেশনে আছেন। তবে কে কে জ্বরে আক্রান্ত, তা জানা যায়নি। এরই মধ্যে করোনা আক্রান্ত হওয়ার খবর দিলেন লকেট চ্যাটার্জি। অবশ্য আগেই করোনাভাইরাস নিয়ে সতর্ক করা হয় পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপিকে। দলের সব পর্যায়ের সংগঠনকে রাজপথে কোনো কর্মসূচি করতে নিষেধ করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।