হৃত্বিকের বাড়ি ভাড়া ৫ কোটি ২২ লাখ

ঢাকা, শনিবার, ৮ আগস্ট ২০২০ | ২৩ শ্রাবণ ১৪২৭

হৃত্বিকের বাড়ি ভাড়া ৫ কোটি ২২ লাখ

বিনোদন ডেস্ক ১১:৪০ পূর্বাহ্ণ, জুলাই ০৩, ২০২০

print
হৃত্বিকের বাড়ি ভাড়া ৫ কোটি ২২ লাখ

আচ্ছা বলুন তো একজন অভিনেতা থাকতে গিয়ে প্রতিমাসে ভাড়া বাবদ কতটা ব্যয় করতে পারেন? শুনলে ফিলে চমকে যাওয়ারই কথা। তবে বিলাশ বহুল হলে তো হবেই আকাশ ছোঁয়া। ফুটবলার রোনালদো বলুন আর মেসি বলুন তাদের বাসা ভাড়ার দিকে তাকালেই অনুমেয়।

চোখ একেবারেই কপালে উঠে যাওয়ার দশা। কিন্তু তাই বলে দক্ষিণ এশিয়ার লোকেরাও বিশাল অর্থ ভাড়া দিয়ে ভাড়া বাড়িতে থাকেন! বলিউড নায়করাই তেমন বাসা ভাড়া করে থাকেন। যেমনটি করেছেন হৃত্বিক রৌশন। সম্প্রতি একটি বাসা ভাড়া করেছেন। সেই দামটির কথা শুনলেও যে কারো পিলে চমকে যেতে পারে।

ভাড়াতেই তাকে ব্যয় করতে হচ্ছে ৫ কোটি ২২ লাখ। মুম্বাইয়ের জুহুতে একটি বিলাশ বহুল ফ্ল্যাটে এই ভাড়ায় থাকেন। ভারতীয় এক গণমাধ্যম সূত্রে জানা গেছে, ২০২০ সালের ১৮ জুন থেকে ২০২৫ সালের ৩১ মার্চ পর্যন্ত জুহুর ওই ফ্ল্যাট ভাড়া নিয়েছেন হৃত্বিক।

প্রথম তিন বছর পর প্রতি মাসে হৃত্বিককে ৯ লাখ করে ভাড়া দিতে হবে। বাকি দুই বছর এই বাড়ির জন্য ভাড়া গুনতে হবে ৮ লাখ ২৫ হাজার টাকা করে। পাঁচ বছরের এই বাড়ির মোট ভাড়া হচ্ছে প্রায় ৫ কোটি ২২ লাখ।

প্রসঙ্গত লকডাউন শুরু হওয়ার পর দুই ছেলের জন্য হৃত্বিকের বাড়িতে এসে বসবাস শুরু করেন তার প্রাক্তন স্ত্রী সুজান খান। শোনা যাচ্ছে, জুহুর যে অ্যাপার্টমেন্টে ফ্ল্যাট ভাড়া নিয়েছেন হৃত্বিক, সেখানে আগে থেকেই অক্ষয় কুমারের ফ্ল্যাট রয়েছে। জনতা কারফিউের দিন ওই একই অ্যাপার্টমেন্টে একসঙ্গে দেখা যায় অক্ষয় কুমার এবং হৃত্বিক রোশনকে।