ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিয়ের পিঁড়িতে মানিস-সংগীতা

বিনোদন ডেস্ক
🕐 ১:৪৫ অপরাহ্ণ, জুলাই ০২, ২০২০

শুরুতেই ধারণা করা হয়েছিল কিছুদিনের মধ্যেই হয়তো করোনার প্রভাব কমে যাবে। কিন্তু সময়ের সঙ্গে এর বার্তা এখন সবার কাছে পরিষ্কার, অনিশ্চিত। তাই আর দেরি না করে করোনাকালেই বিয়ের পিঁড়িতে বসে গেলেন ভারতীয় ছোট পর্দার অভিনেতা মানসি রায়সিংহান ও অভিনেত্রী সংগীতা। প্রেমের সম্পর্কটা দুই বছরের। কাজ করতে গিয়ে পরস্পরে জড়িয়ে পড়ে দু’জনায়।

৩০ জুন মুম্বাইয়ের গুরুদাওয়ায় শারীরিক দূরত্ব বজায় রেখে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়! বিয়েতে শুধুমাত্র দুইজনের ভাই-বোনরা উপস্থিত। 

বিয়ের খবর দিয়ে মানিস সামাজিক যোগাযোগমাধ্যমে লেখেন, কখনো স্বপ্নেও ভাবিনি এমন দিন আসবে, আমাকে বিয়ে করতে হবে! কিন্তু কিছু করার থাকে না...যখন কেউ আপনাকে তার সরলতা এবং সততা দিয়ে বশ করে, তখন আত্মসমর্পণ করা ছাড়া আর পথ খোলা থাকে না।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যমে মানিস জানান, তার বাবা তাকে এখনই বিয়ে করতে বললে সে সংগীতাকে ভিডিও কলে প্রস্তাব দেন। সংগীতা প্রস্তাবে সঙ্গে সঙ্গে রাজি হয়ে গিয়ে বিয়েতে মত দেন।

তাদের বাবা-মা’র জন্য যাতে ঝুঁকি না হয় তাই শুধুমাত্র দু’জনের তিন ভাই-বোন বিয়েতে উপস্থিত থাকবেন বলেও জানান এই অভিনেতা। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ইন্ডাস্ট্রির সব বন্ধুদের নিয়ে বড় করে সংবর্ধনার অনুষ্ঠান করার ইচ্ছের কথাও জানান মানিস।

 
Electronic Paper