ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মীর সাব্বির-ফারিয়ায় প্রেম

বিনোদন প্রতিবেদক
🕐 ৭:৫৪ পূর্বাহ্ণ, জুলাই ০১, ২০২০

কিছু কিছু অভিনেতা রয়েছেন যাদের কথা শুনলেই চোখ ফেলতে হয়। তেমনি একজন ছোট পর্দার তারকা মীর সাব্বির। বরিশাল বিএম কলেজে পড়ার সময় রাজনীতিতেও যুক্ত ছিলেন। পড়ালেখা ছাড়ার পর ঢাকায় এসে সোজা অভিনয় জগতে। এখন এটাই তার রুটি-রুজি। অভিনয় করতে এসে দর্শক স্রোতার বেশ নজর কেড়েছেন। কয়েকজন প্রিয় অভিনেতাদের একজন তিনি।

অভিনয় করতে গিয়ে কত প্রেম আর বিয়ের পিঁড়িতে বসতে হয় তার কোন শেষ নেই। তেমনি এক প্রেমের গল্পে মীর সাব্বির হাজির হচ্ছেন এবার দর্শকদের সামনে। যে নাটকের নামকরণ ‘ওস্তাদ আলিচাঁদ বকশি’।

ট্রাক ড্রাইভারের ভূমিকায় তিনি। ট্রাক চালাতে গিয়ে একদিন এক বড় লোকের মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে প্রেমে। মেয়েটি আবার যেনতেন পরিবারের নয়। এক ভিআইপি পরিবারের। আকাশ আর পাতালের সম্পর্কের মতোই দুই পরিবারের অবস্থান। কিন্তু প্রেমের যে নেই কোন জাত, ভেদাভেদ! 

অভিনয়ে মীর সাব্বিরে বিপরীতে অভিনেত্রী হিসেবে অভিনয় করছেন ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হওয়া ফারিয়া শাহরিন। নাটক আর বিজ্ঞাপনচিত্রে কাজ করে জনপ্রিয়তা পান। মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে মিডিয়া মার্কেটিং বিভাগে পড়াশোনা করেছেন।

বাংলাদেশে ফিরেই এই নাটকে নাম লেখান তিনি।

নাটকের প্রসঙ্গে ফারিয়া শাহরিন বলেন, ‘মীর সাব্বির ভাইয়ের সঙ্গে এটি আমার প্রথম কাজ। হিমু আকরাম ভাই ও রোমেল ভাইর সঙ্গেও প্রথম কাজ। সবাই অনেক মজা করে কাজটি করেছি। আমি রোদে প্রায় কালো হয়ে গেছি। তবু দুঃখ নেই (হাসি দিয়ে) কাজটি ভালো হয়েছে।’

 
Electronic Paper