মানিক জোড় নিরব-ইমন

ঢাকা, বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০ | ১৮ আষাঢ় ১৪২৭

মানিক জোড় নিরব-ইমন

বিনোদন প্রতিবেদক ১২:২৬ অপরাহ্ণ, জুন ২২, ২০২০

print
মানিক জোড় নিরব-ইমন

এ দেশের শোবিজে মানিকজোড় বলা হয় তাদের। এ প্রজন্মের জনপ্রিয় দুই অভিনেতা নিরব হোসেন ও মামনুন হাসান ইমন শো-বিজে তেমনি এক জুটি।

জনপ্রিয় টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠান বাংলালিংকের দেশ প্যাকেজের বিজ্ঞাপনে জুটি হয়ে দেশব্যাপী পরিচিতি পান তারা। তার স্রোতে ভেসেই নাটক-সিনেমায় থিতু হওয়া। দুজনে নাটকে একসঙ্গে কাজ করেছেন।

একসঙ্গে দেখা গেছে তাদের সিনেমাতেও। শাহীন কবির টুটুলের ‘এইতো ভালোবাসা’ ছবিতে পর্দা ভাগাভাগি করেছিলেন এই দুই নায়ক। বেশ লম্বা বিরতি শেষে আবারও এক হচ্ছেন তারা। জুটি বেঁধে হাজির হতে যাচ্ছেন। এমন খবরই জানা গেল গোপন সূত্রে।

এ ব্যাপারে জানতে যোগাযোগ করা হলে নায়ক নিরব বলেন, ‘এখনই বিষয়টি নিয়ে মুখ খুলতে চাই না। চমক হিসেবে থাক। তবে আমরা দুজন ভালো বন্ধু। সবসময়ই একসঙ্গে কাজ করতে পছন্দ করি আমরা।’

একই সুরে ইমনও জানালেন, ‘একটি বড় পরিকল্পনা রয়েছে আমাদের। তবে সেটি কী তা এখনই খোলাসা করতে চাই না। তবে যাই করি না কেন তাতে চমক থাকবে এবং সেটি দর্শকের কাছে ভালো লাগবে বলে বিশ্বাস।’

প্রসঙ্গত, বর্তমানে দুই নায়কই সৈকত নাসিরের পরিচালনার ছবিতে কাজ করছেন। তারমধ্যে নায়িকা বুবলীকে নিয়ে নিরবের ছবির নাম ‘ক্যাসিনো। আর নায়িকা ববিকে নিয়ে ইমন হাজির হবেন ‘আকবর’ নামের সিনেমায়।