ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাধিকার পরকীয়াই নেশা!

বিনোদন ডেস্ক
🕐 ৩:৩২ অপরাহ্ণ, জুন ১২, ২০২০

ক্যারিয়ারের মাঝপথে ২০১১ সালে বলিউড থেকে ব্রেক নিয়েছিলেন রাধিকা আপ্তে। এরপরে কন্টেম্পোরারি ড্যান্স শিখতে লন্ডনে গিয়েছিলেন। সেখানে ২০১২ সালে বিয়ে করেন দু’জনে। শুধুমাত্র রেজিস্ট্রি ম্যারেজ।

বিয়ের খবর বহুদিন গোপন রেখেছিলেন ‘অন্তহীন’-এর নায়িকা। ইন্ডাস্ট্রির কেউ টেরই পাননি তিনি গাঁটছড়া বেঁধেছেন। অবশ্য বেনেডিক্টই প্রথম নন। তার আগেও পুরুষ এসেছেন রাধিকার জীবনে। তুষার কাপুরের সঙ্গে রাধিকার সম্পর্ক ছিল। তবে এই গুঞ্জন বরাবরই অস্বীকার করেছেন ‘অন্ধাধুন’-এর সোফি। 

তবে আর পাঁচজন বিবাহিত দম্পতির মতো থাকতে পছন্দ করেন না রাধিকা। তিনি লং ডিস্ট্যান্স সম্পর্কে বিশ্বাসী। রাধিকা মুম্বাইয়ে নিজের কাজ নিয়ে ব্যস্ত। বেনেডিক্টের কাজের জগত লন্ডনে। সম্প্রতি জনপ্রিয় হিন্দি ওয়েব টিভি সিরিজ ‘পাতাললোক’-এ সুরকার হিসেবে কাজ করেছেন।
সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, বিয়ের পরেও অন্য পুরুষের প্রতি আকর্ষণ বোধ করার মধ্যে তিনি কোনো অন্যায় বা পাপ দেখেন না।’

রাধিকার মতে, মোনোগ্যামি কোনো ব্যক্তিবিশেষের পছন্দ হতেই পারে। কিন্তু সেটা জীবনের বাধ্যবাধকতা হতে পারে না। রাধিকার প্রশ্ন, তার যদি একই সঙ্গে নাচ ও গান ভালো লাগতে পারে, তা হলে দু’জন পুরুষকে পছন্দ হতে পারবে না কেন? একই সঙ্গে একাধিক জনের প্রেমে পড়তে ভালোবাসেন রাধিকা। জানিয়েছেন নিজেই। কারোর প্রতি হয়তো শারীরিক আকর্ষণ বোধ করলেন। আবার কারোর সান্নিধ্য হয়তো ভালো লাগে।

চিকিৎসক দম্পতির কন্যা রাধিকার জন্ম তামিলনাড়ুর ভেলোরে, ১৯৮৫-র ৭ সেপ্টেম্বর। পুণের ফার্গুসন কলেজ থেকে অর্থনীতি ও গণিতে স্নাতক রাধিকা হিন্দি, ইংরেজি, তামিল, মরাঠি, তেলুগু, মালয়লম ও বাংলা মিলিয়ে মোট সাতটি ভাষা বলতে পারেন। কলেজে পড়তে পড়তেই ২০০৫ সালে প্রথম অভিনয় ‘বাহ! লাইফ হো তো হ্যায় অ্যায়সি’ ছবিতে। গত দেড় দশকের ক্যারিয়ারে হিন্দি ছাড়াও অভিনয় করেছেন বাংলা, তেলুগু, মালয়লম ও ইংরেজি ছবিতে।

করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে তিনি সবার আগে তার বন্ধুদের জড়িয়ে ধরবেন। কাছে টেনে নেবেন ভালোবাসার মানুষকে বলে জানিয়েছেন।

 
Electronic Paper