ভক্তদের সঙ্গে ডেটে যাবেন বাণী

ঢাকা, বুধবার, ৮ জুলাই ২০২০ | ২৩ আষাঢ় ১৪২৭

ভক্তদের সঙ্গে ডেটে যাবেন বাণী

বিনোদন ডেস্ক ৭:৪৯ পূর্বাহ্ণ, জুন ০৩, ২০২০

print
ভক্তদের সঙ্গে ডেটে যাবেন বাণী

করোনাভাইরাস সংক্রমণের জেরে ভারতজুড়ে যে লকডাউন চলছে তার প্রভাব পড়েছে দৈনিক মজুরদের ওপর। বলিউডের বহু অভিনেতা–অভিনেত্রী উদার হয়ে এই সঙ্কটের সময় দেশের পাশে এসে দাঁড়িয়েছেন। বলিউড অভিনেত্রী বাণী কাপুর একটু অন্যরকমভাবে দিন মজদুরদের সাহায্য করতে এগিয়ে এলেন। পাঁচজন ভক্তের সঙ্গে ডেটে যাবেন বাণী কাপুর, তবে রয়েছে শর্ত!

তিনি জানিয়েছেন, ভার্চুয়াল ডেটের মাধ্যমে তিনি দিন দিন্মজুরদের জন্য অর্থ সংগ্রহ করছেন। যে সব শ্রমিকরা দেশজুড়ে লকডাউনের কারণে সঙ্কটের মুখে পড়েছেন তাদের দিকেই সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন এই অভিনেত্রী। বাণী অভিনেতা অর্জুন কাপুরের বোন অংশুলা কাপুরের সঙ্গে মিলিত হয়ে অনলাইনে অর্থ সংগ্রহ করছেন। এই উদ্যোগের নাম দেওয়া হয়েছে ফ্যানকাইন্ড।

বাণী দারুণ এক উপায় বের করেছেন। তার যে পাঁচজন ভক্ত শ্রমিকদের জন্য খাবার কেনার অর্থ দান করবেন তাদের সঙ্গে ভার্চুয়াল ডেটে যাবেন নায়িকা। বাণী বলেন, দেশজুড়ে করোনাভাইরাস মহামারির কারণে বহু মানুষ সমস্যায় রয়েছেন।

একজন মানুষ হিসেবে আমাদের উচিত এগিয়ে এসে তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া। আমি দেশের দিনমজুর ও তাদের পরিবারের জন্য সামান্য কিছু অর্থ সাহায্য করছি যারা এই লকডাউনের সময় সবচেয়ে বেশি সঙ্কটের মধ্যে রয়েছে। বাণী আরো বলেন, এর মাধ্যমে পাঁচ জন লাকি উইনার আমার সঙ্গে ভার্চুয়াল ডেটে যেতে পারবে, ভক্তদের অর্থের সাহায্য দেশের শ্রমিক ও তাদের পরিবারের মুখে আমরা অন্ন তুলে দিতে পারব। এর আগে অর্জুন কাপুরও সাহায্য করেছিলেন দিন মজুরদের।

জানা গেছে এই অনুদান গিভইন্ডিয়া সংস্থাকে দেওয়া হবে। অলাভজনক এই সংগঠন দৈনিক মজুরদের গরম গরম রান্না করা খাবার দেয়। প্রত্যেক মিলের দাম ৩০ টাকা করে এবং তা বন্টন হয় মহারাষ্ট্র, বেঙ্গালুরু ও চেন্নাইয়ের বিভিন্ন জায়গায়।

এদিকে বাণী কাপুরের পরবর্তী ছবি 'সামশেরা' আসতে চলেছে। যেখানে তাকে রনবীর কাপুর ও সঞ্জয় দত্তের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে।