সারা খানের আত্মবিশ্বাস

ঢাকা, বুধবার, ৮ জুলাই ২০২০ | ২৪ আষাঢ় ১৪২৭

সারা খানের আত্মবিশ্বাস

বিনোদন ডেস্ক ৭:৪৬ পূর্বাহ্ণ, জুন ০৩, ২০২০

print
সারা খানের আত্মবিশ্বাস

সারা আলী খান। সাইফ আলী খানের প্রথম স্ত্রীর ঘরে মেয়ে। নিজের বয়সের চেয়ে দশ বছরের বড় অমৃতা সিংকে বিয়ে করেছিলেন সাইফ আলী খান। সে সংসারেই জম্ম নেয় দুই ছেলে মেয়ে। এরপর ডিভোর্স, কতোই কিছু না হয়ে যায়। কারিনা কাপুরকে বিয়ে করলেন সাইফ। জম্ম নিয়েছে তৈমুর।

তবে সারা এখন বেশ বড় হয়েছেন। অভিনয়ও করছেন। কিন্তু শরীরটা তার বেশ মোটা। অনেকটা আদনান সামীর মতোই,১০০ কেজি। এ নিয়ে কাছের লোকদের কাছ থেকে কতোই না টিপ্পুনি! সে থেকে শরির কমানোর জেদ চেপে বসা।

দিনরাত ব্যায়াম করার সুফলও পেয়েছেন অবশেষে। সারা আলী খান এখন স্লিম ফিগার। অভিনয় করতে গিয়ে যা খুবই প্রয়োজন। শুধু কি তাই। মন ভালো রাখা, শরির সুন্দর রাখার জন্যও ছিপছিপে শরীরের বিকল্প নেই। 

সোশ্যাল মিডিয়ায় পুরনো একটি ভিডিও শেয়ার করে সারা জানান, স্থূলকার থেকে কীভাবে এমন ছিপছিপে হলেন। সেখানে নিয়মিত ব্যায়াম, সাঁতার কাটাসহ ওজন কমানোর সব বিস্তারিত তুলে ধরেন।

সারা বলেন, নিজের শরীরকে ভালোবাসুন সবসময়, যে কোনোরূপে? সারার মতে শরীরের গঠন নয়, মনের জোরই মানুষ এগিয়ে চলে। বিশ্বজয় করার জন্য আত্মবিশ্বাসই প্রয়োজন। তাই তো মোটা হন বা রোগা, সবসময় নিজেকে ভালোবাসাই, ভালো থাকার মূলমন্ত্র।