ঐন্দ্রিলার জীবনেও রোদ্দুর ঝিলিক বিক্রম!

ঢাকা, শুক্রবার, ৫ জুন ২০২০ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

ঐন্দ্রিলার জীবনেও রোদ্দুর ঝিলিক বিক্রম!

বিনোদন ডেস্ক ১১:২১ অপরাহ্ণ, মে ০৩, ২০২০

print
ঐন্দ্রিলার জীবনেও রোদ্দুর ঝিলিক বিক্রম!

কলকাতার রুপালী পর্দার নায়িকা ঐন্দ্রিলা। চিত্রনায়ক অঙ্কুশের সঙ্গে যার ঘর বাঁধা পাকাপাকি। ঐন্দ্রিলা মানেই অঙ্কুশ....এমনটাই জানেন সমস্ত অনুরাগী। কিন্তু হঠাৎ কেন তাকে নিয়ে নতুন প্রেমের গল্প! আর নতুন এই প্রেমের গল্পটা বিক্রম চট্টোপাধ্যায়কে ঘিরে। 

২০১৮ থেকে সেই গল্পে মোচড় এসেছে স্টার জলসায় ‘ফাগুন বউ’ মেগা দেখানো শুরু হতেই। মেগার দুই প্রাণ চরিত্র, মেহুল আর রোদ্দুর হিট হতেই ঐন্দ্রিলার জীবনেও যেন মেঘলা ভাঙা রোদ্দুর ঝিলিক বিক্রম চট্টোপাধ্যায়! ঐন্দ্রিলা-বিক্রম অবশ্য এর আগেও জুটি বেঁধেছিলেন ২০০৭-এ জি বাংলার ‘মেগা সাত পাকে বাঁধা’-তে। সেই মেগা এবং জুটিও হিট হয়েছিল।

কিন্তু তখনও গুঞ্জন শুরু হয়নি। এরপর থেকেই গপ্পো শুরু তাদের নিয়ে। মানে ত্রিকোণ প্রেম জমার হাল্কা ছায়াপাত ঐন্দ্রিলা-অঙ্কুশের জীবনে! যদিও বলতে গেলে বিক্রমের সোশ্যালে ঐন্দ্রিলার ছবি দেখাই যায় না। অতি সম্প্রতি এমন একটি ছবি বিক্রম পোস্ট করেছেন, যা দেখে নতুন করে জল্পনা ছড়াচ্ছে মহুল-রোদ্দুরের অফ স্ক্রিন রসায়ন নিয়ে।

ঘরবন্দি অনুরাগীদের সঙ্গে কুইজ খেলার ছলেই সাত পাকে বাঁধা মেগার ছবি পোস্ট করেছেন বিক্রম। জানতে চেয়েছেন, এটি কোন ধারাবাহিকের ছবি। সঙ্গে সঙ্গে অনুরাগীরা উত্তর দিয়েছেন। এত ছবি থাকতে হঠাৎ বিয়ের ছবি পোস্ট করলেন কেন বিক্রম?

লকডাউনে দীর্ঘ অদর্শনে মনকেমন করছে ঐন্দ্রিলার জন্য!