সেহরিতে মাইকিং করছেন মডেল আরিফিন!

ঢাকা, মঙ্গলবার, ২ জুন ২০২০ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

সেহরিতে মাইকিং করছেন মডেল আরিফিন!

বিনোদন ডেস্ক ১২:০৩ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২০

print
সেহরিতে মাইকিং করছেন মডেল আরিফিন!

রমজান মাস এলেই ঢাকাতে দেখা মিলে সেহরি পাখি। অর্থাৎ ভোর রাতে সেহরি খাবারের  জন্য যারা রোজদারদের তাগিদ দিয়ে যান। করোনায় অবশ্য এবার সেই প্রবণতা লক্ষণীয় নয়। ঠিক সেই সময় কি-না ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ নেমে পড়েছেন সেহরির এই কাজে।

মাইক হাতে তিনি রোজাদারদের জাগিয়ে তোলার চেষ্টা করছেন। আরিফিনের এমন দৃশ্যে অবাক হওয়ারই কথা। তবে সত্যিকার অর্থে এটি কোনো বাস্তব রূপ নয়।

শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো’র বিজ্ঞাপনে অংশ নিতে দুবাই গিয়েছিলেন। সেখানে প্রতিষ্ঠানটির ৩টি বিজ্ঞাপনে অংশ নেন তিনি। সম্প্রতি পবিত্র রমজান মাস উপলক্ষে বিশেষ ক্যাম্পেইনে তার একটি বিজ্ঞাপন প্রকাশিত হয়েছে। এছাড়া প্রকাশিত হয়েছে বাকি দুটি বিজ্ঞাপনের প্রমো। যেখানে দেখা যাচ্ছে, সেহরি খেতে মাইকিং করছেন আরিফিন শুভ।

প্রকাশিত বিজ্ঞাপনে দেখা যাচ্ছে, একজন বৃদ্ধ ব্যক্তি হাতে লাউডস্পিকার নিয়ে সেহরিতে সবাইকে ঘুম থেকে ডেকে দিচ্ছেন। তার এই উদ্যোগ দেখে এগিয়ে গিয়েছেন আরিফিন শুভ। প্রতিবেশীদের ঘুম থেকে জাগিয়ে তুলতে ডাকছেন তিনিও। আর সে সময় হাতে থাকা অপো এফ-১৫ ব্যবহার করে মুহূর্তটিকে বন্দি করে রাখছেন।

অপো জানিয়েছে, মুসলিম বিশ্বে সংযম, সহানুভূতি এবং ক্ষমার মাস হিসেবে পরিচিত পবিত্র রমজান মাস। আর তাই রমজান উপলক্ষে অপো শুরু করেছে ‘শেয়ার লাভ উইথ অপো’ শীর্ষক ক্যাম্পেইন। বাংলাদেশে প্রতি বছরই রমজান মাসে বিশেষ কিছু উদ্যোগ চোখে পড়ত যার একটি হলো সেহরির সময় সবাইকে প্রতিবেশীদের থেকে ডেকে তোলা। ফলে কোনো অ্যালার্ম ছাড়াই সেহরির সময় জেগে ওঠা যায় সহজেই।

আর এ কাজটি করে থাকেন পাড়া-মহল্লার তরুণরা। তবে স্মার্ট ডিভাইসের এ যুগে ঐতিহ্যবাহী এ উদ্যোগটি হারিয়ে যেতে বসেছে। বিষয়টিকে মাথায় রেখে অপো এই উদ্যোগ নিয়েছে যার মাধ্যমে তরুণরা এই ঐতিহ্য রক্ষায় এগিয়ে আসতে পারবে। মূলত রমজান মাসকে কেন্দ্র করে সবার মাঝে ভালোবাসা ছড়িয়ে দেওয়াই অপোর এই ক্যাম্পেইনের মূল লক্ষ।