ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

হইচইয়ে মুক্তি পেলো কাঠবিড়ালী

বিনোদন প্রতিবেদক
🕐 ৬:১৩ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২০

বছরের প্রথম মাসেই মুক্তি পেয়েছিলো নিয়ামুল মুক্তা পরিচালিত প্রথম সিনেমা ‘কাঠবিড়ালী’। দর্শকদের মন কাড়ে সিনেমাটি। কাঠবিড়ালী’তে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যতত্ত্ব বিভাগের শিক্ষার্থী আসাদুজ্জামান আবীর।

করোনাভাইরাসের কারণে লকডাউনের দিনে নতুন খবর হলো আগামী ২৪ এপ্রিল ভারতীয় ভিডিও প্ল্যাটফর্ম ‘হইচই’ এ মুক্তি পেলো কাঠবেড়ালী সিনেমাটি।

সিনেমাটির পরিচালক নিয়ামুল মুক্তা বলেন, ‘হইচইয়ে কাঠবিড়ালীর ওয়ার্ল্ড প্রিমিয়ার হচ্ছে। এ আনন্দ আমি ভাষায় প্রকাশ করতে পারছি না। এতে আমাদের ইন্ডাস্ট্রি উপকৃত হবে, পাশাপাশি আমাদের দেশের যে প্রতিভা আছে তা তাদের সৃষ্টিশীলতা প্রদর্শনের একটি প্ল্যাটফর্ম পাবে। এই সুযোগ তৈরি করে দেয়ার জন্য হইচইকে ধন্যবাদ।’

হইচই এ আরও বাংলাদেশের সিনেমা যোগ করার প্রত্যয় নিয়ে হইচই বাংলাদেশের বিজনেস লিড সাকিব আর. খান বলেন, ‘সিনেমাপ্রেমীদের কাছে বাংলাদেশের সিনেমাকে উপস্থাপন করার প্রয়াসকে উৎসাহ দেয়াই আমাদের মুখ্য উদ্দেশ্য। বাংলাদেশের সিনেমা সারা বিশ্বে ছড়িয়ে থাকা বাংলা ভাষাভাষী দর্শকদের কাছে পৌঁছানোর খুব স্বল্প সুযোগ পায়। হইচইয়ে ওয়ার্ল্ড প্রিমিয়ারের মাধ্যমে বাংলাদেশী সিনেমা দর্শকদের কাছে খুব সহজে পৌঁছে যাবে।’

চিলেকোঠা ফিল্মস’র ব্যানারে নির্মিত এই সিনেমাটিতে অর্চিতা স্পর্শিয়া ও আসাদুজ্জামান আবীর ছাড়াও আরও অভিনয় করেছেন সাঈদ জামান, শাহরিয়ার ফেরদৌস, শিল্পী সরকার, হিন্দোল রায়, এ কে আজাদ, তানজিনা রহমান। সিনেমাটির কাহিনি লিখেছেন পরিচালক নিজেই। চিত্রনাট্য করেছেন তাসনিমুল তাজ।

 
Electronic Paper