হলিউডের সঙ্গে পাল্লা দেবেন অনন্ত

ঢাকা, শনিবার, ৪ জুলাই ২০২০ | ১৯ আষাঢ় ১৪২৭

হলিউডের সঙ্গে পাল্লা দেবেন অনন্ত

বিনোদন প্রতিবেদক ৩:৫৮ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২০

print
হলিউডের সঙ্গে পাল্লা দেবেন অনন্ত

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় অনন্ত জলিল অভিনয় করেছেন ‘দিন-দ্য ডে’ সিনেমায়। আগামী ঈদুল আজহায় ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে। এর আগেই ছবির প্রচারণা শুরু করতে চান। সিনেমার পোস্টার দিয়ে শুরুতেই হলিউডের সঙ্গে পাল্লা দিতে চান অনন্ত।

হলিউড মানের পোস্টার ডিজাইনার খুঁজছেন জনপ্রিয় এই চিত্রনায়ক ও প্রযোজক। ডিজাইন পছন্দ হলে সিনেমাটির পোস্টারিংয়ের সব কাজ এবং তার সঙ্গে স্থায়ীভাবে কাজ করার সুযোগ দেওয়া হবে ডিজাইনারকে।

সম্প্রতি এক ফেসবুক স্ট্যাটাসে ঘোষণা দিয়েছেন এই অভিনেতা। স্ট্যাটাসে অনন্ত জলিল লিখেছেন, ‘দিন-দ্য ডে’ সিনেমার ৮কে রেজুলেশন ক্যামেরায় শুটিং করা হয়েছে। আপনারা সিনেপ্লেক্সগুলোতে ৪কে রেজুলেশনে এবং অন্য সিনেমা হলগুলোতে ২কে রেজুলেশনে উপভোগ করতে পারবেন। এছাড়া সিনেমাটিতে বাংলাদেশের ইতিহাসে প্রথম ৭.১ ডলবি এটিমস সারান্ড সাউন্ড সিস্টেম দেখতে পাবে দর্শক। এই সিনেমার জন্য সিনেমার মান ও ট্রেলারে সাথে এনিমেটেড ফন্ট ও লোগো প্রয়োজন।

অনন্ত জলিল আরও লিখেছেন, আমার জানা মতে বাংলাদেশে ইয়াং জেনারেশনের মধ্যে এখন অনেক ভালো ও মেধাবী সিনেমা পোস্টার ডিজাইনার আছে। আগ্রহীরা এই ঠিকানায় যোগাযোগ করতে পারেন। https://forms.gle/hSiFbJ2tdaorY1Uo9

সিনেমাটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক, আফগানিস্তানে এর শুটিং হয়েছে। ছবিটির মাধ্যমে পৃথিবীর বিভিন্ন দেশে মুসলমানদের ওপর যে নির্যাতন হচ্ছে, তা তুলে ধরা হবে।

যৌথ প্রযোজনার এ ছবিতে আরও অভিনয় করেছেন বর্ষা, অনন্তর বন্ধু সুমন ফারুক, খল অভিনেতা মিশা সওদাগরসহ অনেকে। এছাড়া ইরান-লেবাননসহ বেশ কয়েকটি দেশের প্রথম কাতারের তারকারা এতে যুক্ত আছেন।

সে কারণে বাংলা ভাষার পাশাপাশি ছবিটি ফারসি, আরবি ও ইংরেজিতে মুক্তি দেওয়া হবে। অনন্ত জলিল জানান, সবকিছু ঠিক থাকলে সিনেমাটি মুক্তি পাবে আগামী ঈদুল আজহায়।