করোনার লক্ষণ নিয়ে হাসপাতালে নায়ক নির্মল

ঢাকা, সোমবার, ৬ জুলাই ২০২০ | ২২ আষাঢ় ১৪২৭

করোনার লক্ষণ নিয়ে হাসপাতালে নায়ক নির্মল

বিনোদন ডেস্ক ১:৩৩ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০২০

print
করোনার লক্ষণ নিয়ে হাসপাতালে নায়ক নির্মল

করোনাভাইরাসের লক্ষণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কলকাতার সিনেমার এক সময়ের তুখোড় নায়ক নির্মল কুমার। শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে গতকাল শুক্রবার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়ে কিছুদিন আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন নির্মল। চিকিৎসার পর সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন তিনি। কিন্তু গতকাল শুক্রবার হঠাৎই অজ্ঞান হয়ে যান বাড়িতে। এরপর চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

অনেক দিন ধরেই অসুস্থ নির্মল কুমার। বছর দুয়েক আগে নির্মলের হৃদযন্ত্রে কৃত্রিম পেসমেকার বসানো হয়। বর্তমানে প্রকাশ কুমার হাজরার অধীনে তার চিকিৎসা চলছে। এ চিকিৎসক জানিয়েছেন, শনিবার তার পুরোনো পেসমেকার পাল্টে নতুন পেসমেকার বসানো হবে।

১৯২৮ সালের ১৪ ডিসেম্বর কলকাতায় জন্ম গ্রহণ করেন নির্মল কুমার। ভারতীয় বাংলা ও হিন্দি ভাষার অনেক সিনেমায় অভিনয় করেছেন তিনি। ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী মাধবী মুখার্জির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই নায়ক। কিন্তু তাদের এ সংসার ভেঙে গেছে। এ সংসারে তাদের দুটি কন্যা সন্তান রয়েছে।

নির্মল কুমার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো—‘কমললতা/, ‘এক নদীর গল্প’, ‘যেখানে আশ্রয়’, ‘বিয়ের ফুল’, ‘বৌরানী’, ‘ইতি শ্রীকান্ত’ প্রভৃতি।