নিজের গ্রামে নায়িকা বর্ষা

ঢাকা, বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ | ২০ জ্যৈষ্ঠ ১৪২৭

নিজের গ্রামে নায়িকা বর্ষা

বিনোদন প্রতিবেদক ৩:১৫ অপরাহ্ণ, এপ্রিল ০৬, ২০২০

print
নিজের গ্রামে নায়িকা বর্ষা

ঢাকাই সিনেমার অসচ্ছল শিল্পী ও দিনমজুর ১৮০০ পরিবারকে ১০ দিনের খাবার পৌঁছে দিয়েছেন নায়ক, প্রযোজক ও ব্যবসায়ী অনন্ত জলিল। এবার অনন্তের পথ ধরেই নিজের গ্রামের অসহায় মানুষের পাশে দাঁড়ালেন তার স্ত্রী নায়িকা বর্ষা।

 

সোমবার শাহজাদপুর সিরাজগঞ্জে নিজের গ্রামের ৫০০ পরিবারের কাছে খাবার তুলে দিয়েছেন এই নায়িকা। করোনা ভাইরাসের প্রকোপের এই দিনগুলোতে এই মানুষগুলোর মুখে হাসি ফোটানোর চেষ্টা করেছেন তিনি। আর বর্ষার এমন কর্মযজ্ঞ দেখে তার প্রশংসা করছেন নেটিজেনরা।

বর্ষা বলেন, ‘আপনারা সবাই জানেন আমি শাহজাদপুর সিরাজগঞ্জ এর মেয়ে। এসেছিলাম আমি আমার গ্রামের বাড়িতে। আসলে শুধু এই করোনা ভাইরাস এর জন্য যে মানুষের পাশে দাঁড়াই তা না, মাঝে মাঝে ইচ্ছে করে গ্রামের এবং গ্রামের আশেপাশের মানুষদের সাহায্য করি, পাশে দাঁড়াই।

তিনি আরও বলেন, এখানে অলমোস্ট ৫০০ ফ্যামিলিকে যতটুকু আমার সামর্থ্য ছিল আমি দিয়েছি। এখন যেটা সচরাচর দেখা যায় যে মানুষকে কিছু দিতে গেলে একজনের ওপর আরেকজন পড়ে যাচ্ছে মারামারি করছে, একটা প্যাকেট এর জন্য, খাবারের জন্য গণ্ডগোল করছে কিন্তু এখানে এত সুন্দর ব্যবস্থা ছিল, এর জন্য আমার চাচাও শাহজাদপুর থানার সকল পুলিশ সদস্যের প্রতি আমি কৃতজ্ঞ।’