করোনায় হানিফ সংকেতের ‘ইত্যাদি’

ঢাকা, বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ | ২০ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনায় হানিফ সংকেতের ‘ইত্যাদি’

বিনোদন প্রতিবেদক ২:৩৬ অপরাহ্ণ, এপ্রিল ০৪, ২০২০

print
করোনায় হানিফ সংকেতের ‘ইত্যাদি’

বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। যা পরিচালনা করে থাকেন হানিফ সংকেত। বিনোদনের মধ্য দিয়ে তিনি সমাজের বিভিন্ন তুলে ধরার চেষ্টা করেন। তবে এবার বিনোদনেই নয়, করোনায় সুবিধাবঞ্চিতদের পাশে নেমে পড়েছে তার ইত্যাদি পরিবার।

হানিফ সংকেতের নেতৃত্বে প্রতিদিনই বিলি করা হয় খাদ্যসামগ্রী। ১ এপ্রিলে তাঁর ফাগুন অডিও ভিশনের কর্মীরা এবং ইত্যাদিতে প্রদর্শিত অসহায় শিশুদের চিকিৎসা সহায়তায় এগিয়ে আসা আরিফ-নাজমুলসহ তাদের স্বেচ্ছাসেবক দলের কর্মীরা একযোগে খাদ্যসামগ্রী বিতরণ করেছে।

রাজধানীর মিরপুর-১, ২ ও ১০, টোলারবাগ, টেকনিক্যাল, শ্যামলী, ধানমন্ডি লেক, এলিফ্যান্ট রোড, শাহবাগ, হাতিরঝিল, বেগুনবাড়ি বস্তি, বাড্ডা, রামপুরা, শাহজাদপুর, কুড়িল, কালশীসহ মোট ১৫টি পয়েন্টে অসহায়, দিনমজুর ও অসচ্ছল ২০০টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া শহরের বাইরে ইত্যাদি পরিবার সুবিধাবঞ্চিতদের খাদ্যসামগ্রী বিলি করে আসছে। তাদের একটিই সেøাগান ‘সকলের তরে সকলে আমরা, প্রত্যেকে মোরা পরের তরে’। 

ইত্যাদিতে প্রদর্শিত ‘ওরা ১১ জন’ নামক প্রতিষ্ঠানের স্বেচ্ছাসেবকদের মাধ্যমে জাহিদ হোসেনের নেতৃত্বে চারঘাট উপজেলার ৭টি ইউনিয়ন ও বাঘা উপজেলার ৭টি ইউনিয়ন এবং শ্রেণিকক্ষে কখনও অনুপস্থিত না থাকা কক্সবাজারের শিক্ষক নুরুল ইসলামের মাধ্যমে কক্সবাজার ও রামুর ৮টি ইউনিয়নের বিভিন্ন অলিগলিতেও প্রচারণা কার্যক্রম ও কয়েকটি পরিবারে ত্রাণ বিতরণ করা হয়।