ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

তনুশ্রীর রুটি বানানোর চ্যালেঞ্জ

বিনোদন ডেস্ক
🕐 ২:৫৪ অপরাহ্ণ, এপ্রিল ০২, ২০২০

ঘরে খুব একটা কাজ করা হয় না। তবে এবার করোনা অনেক কিছু করার অভ্যাস করে দিয়েছে বড় ও ছোট পর্দার সেলিব্রেটিদের। সে রকমই গল্পটা তনুশ্রীর রুটি বানানোর চ্যালেঞ্জ।

করোনায় সবাই হোম কোয়ারেন্টাইনে। কাজের লোক ঘরে এসে কাজ করে যাবে! সেটাও বিপদমুক্ত নয়। করোনা ভাইরাস ছড়ানোর আশঙ্কা থেকে যায়। তাইতো বাধ্য হয়ে নিজের কাজ নিজেকেই যে করতে হয়!

এছাড়া সময় কাটানোর একটা মাধ্যমও বলতে পারেন। তনুশ্রীর জন্য যেটাই হোক না কেন, নিরাপদ খাবারের জন্য নিজেকেই রুটি বানাতে হচ্ছে। সামাজিক যোগাযোগমাধ্যমে রুটি বানানোর কষ্টের সেই চিত্রটি ভক্তদের জন্য পোষ্ট করে। দেখা যাচ্ছে তনুশ্রী রুটি বানানোর চেষ্টা করছেন। আর লিখেছেন, তিনি সাধারণত যে কাজগুলো করেন না, সেগুলোই এখন করার চেষ্টা করছেন। 

ভিডিওটি পোস্ট করে ভক্তদের উদ্দেশ্যে তার প্রশ্ন, ‘তোমরা কি পারো গোল রুটি বানাতে?’ অন্যদেরও রুটি বানানোর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে তাকে ট্যাগ করতে বলেছেন তনুশ্রী। অন্যদেরও তাদের পরিচিতদের কাছে এই চ্যালেঞ্জে অংশ নেওয়ার জন্য আহ্বান জানাতে বলেছেন।

শুধু রুটি বানানোই নয়, কখনও বাড়িতে গাছের পরিচর্চা করে, কখনও আবার ভিডিও কলে আড্ডা দিয়ে সময় কাটাতেও দেখা গেছে অভিনেত্রীকে।

 
Electronic Paper