ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শুটিং স্থগিত করলেন শাকিব খান

বিনোদন ডেস্ক
🕐 ২:৫০ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২০

দেশের শীর্ষ নায়ক শাকিব খানের জন্মদিন আগামী ২৮ মার্চ। এই দিনেই পরিচালক অনন্য মামুনের শাকিবের ঈদের সিনেমা ‘নবাব এলএলবি’র শুটিং শুরু শুরু হওয়ার কথা। তবে দেশের করোনা পরিস্থিতিতে বিবেচনায় সেই শুটিং শুরু হচ্ছে না। জন্মদিনের অনুষ্ঠান ও ‘নবাব এলএলবি’সিনেমার শুটিং স্থগিত করেছেন শাকিব খান।

 

দেশের শীর্ষ নায়কের একাধিক ঘনিষ্ঠ সূত্র এমন তথ্যই নিশ্চিত করেছেন। এদিকে শাকিব খানও বিষয়টি নিয়ে মুখ খুলেছেন গণমাধ্যমে। তিনি বলেন, করোনা ভাইরাস নিয়ে সারা বিশ্বজুড়ে আতঙ্ক চলছে। বাংলাদেশও কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। এমন পরিস্থিতিতে ঘটা করে জন্মদিন পালন করা সাজে না।

এছাড়া জন্মদিনের দিন নতুন ঈদের সিনেমার শুটিং শুরু করার কথা ছিল যা আপাতত বন্ধ রেখেছি। পরিস্থিতি স্বাভাবিক হলে এপ্রিলে সিনেমাটির শুটিং শুরু করবো। দেশের এমন পরিস্থিতে এই শীর্ষ নায়ক ভক্তদের বলেছেন, জরুরি কাজ ছাড়া আমি বাইরে যাচ্ছি না। ভক্ত ও দর্শকের নিকট আমার চাওয়া, নিয়ম মেনে সবাই যেন নিরাপদে থাকেন।

‘নবাব এলএলবি’ সিনেমাটিতে শাকিবের বিপরীতে দেখা যাবে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়াকে। আসছে ঈদুল ফিতরে মুক্তির পরিকল্পনা ছিল সিনেমাটির। তবে শেষ পর্যন্ত করোনার প্রভাবে এই পরিকল্পনায় পরিবর্তন আসতে পারে।

 
Electronic Paper