বিয়ে করলেন শওকত আলী ইমন

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০ | ২৫ চৈত্র ১৪২৬

বিয়ে করলেন শওকত আলী ইমন

বিনোদন ডেস্ক ৪:৪৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২০

print
বিয়ে করলেন শওকত আলী ইমন

বিয়ে করলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সুরকার শওকত আলী ইমন। কনে সংবাদ পাঠিকা রিদিতা রেজা। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় রাজধানীর বাংলা মটরের একটি রেস্তোরাঁয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। কনে রিদিতা একটি বেসরকারি টিভি চ্যানেলের সংবাদ পাঠিকা।

শওকত আলী ইমন গণমাধ্যমকে বিয়ের বিষয়টি নিশ্চিত করে জানান, প্রেম নয়, পারিবারিকভাবেই এই বিয়ের সবকিছু চূড়ান্ত করা হয়েছে। রফিক ভাই ও আবিদা আপার (কণ্ঠশিল্পী রফিকুল আলম ও আবিদা সুলতানা দম্পতি) পূর্ব পরিচিত রিদিতা রেজা। অনেকটাই পারিবারিক সম্পর্ক। তো আপা-দুলাভাই দু’জনে মিলেই মূলত এই বিয়ে ঠিক করেছেন। সবাই আমাদের নতুন জীবনের জন্য দোয়া করবেন।

শওকত আলী ইমনের জন্ম ১৯৭১ সালে ঢাকায়। বেড়ে ওঠা সংগীত পরিবারেই। মা মুসলিমা বেগম ছিলেন সংগীতশিল্পী। দুই বোন আবিদা সুলতানা ও রেবেকা সুলতানাও সংগীতশিল্পী হিসেবে বেশ সুনাম কুড়িয়েছেন। ২০১৩ সালে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ সংগীত পরিচালক ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন তিনি। উল্লেখ্য, শওকত আলী ইমন এর আগে বিজরী বরকতুল্লাহর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন। ১৭ বছর সংসার করার পর বিচ্ছেদ হয় তাদের।