ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মাহির ফুটবল টুর্নামেন্ট

বিনোদন প্রতিবেদক
🕐 ১:০১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২০

খেলার প্রতি দারুণ ঝোঁক রয়েছে চিত্রনায়িকা মাহিয়া মাহির। বিশেষ করে ক্রিকেট ও ফুটবল। শুধু খেলা দেখাই নয়, সময় পেলে ব্যাট হাতে তিনিও নেমে পড়েন খেলার মাঠে। শত ব্যস্ততার মাঝেও পছন্দের দলের খেলা দেখেন এই চিত্রনায়িকা।

এবার নিজেই ফুটবল খেলার আয়োজন করে বসলেন তিনি। মুজিব শতবর্ষ উপলক্ষে দেশের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি দুই দিনব্যাপী স্বাধীনতা ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছেন। মাহির নানার বাড়ি রাজশাহীর তানোর উপজেলার মুণ্ডুমালা পৌর সদরে। খেলাটি অনুষ্ঠিত হবে ফজর আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠে। আয়োজক কমিটি সূত্র মতে, আগামী ৪ মার্চ স্বাধীনতা ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন করবেন মাহিয়া মাহি নিজেই। এবং পরের দিন ৫ মার্চ প্রধান অতিথি থেকে বিজয়ীদের পুরস্কার তুলে দিবেন তিনি। দুই দিনব্যাপী এ টুর্নামেন্টে ১৬ টিম অংশগ্রহণ করবে।

তানোর উপজেলা ছাড়াও রাজশাহী জেলার বিভিন্ন উপজেলার প্রতিষ্ঠান ও ক্লাব খেলাটিতে আগ্রহ প্রকাশ করেছেন আয়োজক কমিটির কাছে। এবং ফি দিয়ে টাইসিট কিনেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহিয়া মাহি তার ফুটবল টুর্নামেন্ট নিয়ে একটি ভিডিও ক্লিপ পোস্ট করেছেন। ভিডিও মাহি সালাম দিয়ে বলেছেন, আমি আপনাদের মাহিয়া মাহি অতি আনন্দের সঙ্গে জানাচ্ছি মুজিব শতবর্ষ উপলক্ষে আমরা আয়োজন করেছি স্বাধীনতা ফুটবল টুর্নামেন্ট কাপ-২০২০। খেলাটি অনুষ্ঠিত হবে রাজশাহীর তানোর উপজেলার মুণ্ডুমালা মাঠে।

আমি থাকছি খেলার মাঠে আপনি থাকছেন তো? চিত্রনায়িকা মাহিয়া মাহি সম্প্রতি মুণ্ডুমালা এসে তিনি তার টুর্নামেন্ট নিয়ে স্থানীয় আয়োজকদের সঙ্গে আলাপ-আলোচনা করে গিয়েছেন। সেখানে মাহি বলেন, তার মূল উদ্দেশ্য মুজিব শতবর্ষ। সে সঙ্গে খেলার প্রতি তার বেশ আগ্রহ রয়েছে। তাই তিনি এ টুর্নামেন্টের আয়োজন করেছেন। স্থানীয় ফুটবল প্রেমী ও তার ভক্ত এবং স্থানীয় প্রশাসনসহ সকলের কাছে সহযোগিতা কামনা করেছেন তিনি।

 
Electronic Paper