ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শাহরুখ-কাজলের প্রশংসায় ট্রাম্প

বিনোদন প্রতিবেদক
🕐 ১২:৫৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২০

সম্প্রতি ভারত সফর করেছেন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। গত সোমবার ভারতে পৌঁছান তিনি। সর্দার বল্লভভাই প্যাটেল বিমানবন্দরে নামার পর মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং মেলানিয়াকে অভ্যর্থনা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

 

বিমানবন্দর থেকে সবরমতী আশ্রম পরিদর্শন করে মোতেরা স্টেডিয়ামের উদ্বোধনে সস্ত্রীক হাজির হন ট্রাম্প। মোতেরার উদ্বোধনে হাজির হয়ে আমেরিকা ভারতকে ভালোবাসেন বলে প্রধানমন্ত্রী মোদির ভ‚য়সী প্রশংসা করেন ট্রাম্প। এ সময় বলিউডের প্রশংসা শোনা যায় ট্রাম্পের মুখে। ট্রাম্প বলেন, ‘প্রতি বছর বলিউড প্রায় ২০০০ সিনেমা তৈরি করে। যা কার্যত গর্বের বিষয়।

শুধু তাই নয়, ভারতে ‘ডিডিএলজে’ অর্থাৎ দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র মতো সিনেমাও তৈরি করা হয় বলে প্রশংসা করেন। শাহরুখ ও কাজলের প্রশংসাও করেন ট্রাম্প। এসবের পাশাপাশি মার্কিন প্রেসিডেন্টের মুখে উঠে আসে শোলে, ভাংড়া এবং ভারতীয় সঙ্গীত এবং ভারতীয় ক্রিকেটের প্রশংসাও করেন ডোনাল্ড ট্রাম্প।

প্রসঙ্গত, এর আগে ২০১৫ সালে ভারত সফরের সময় তৎকালীন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামাও বলিউডের প্রশংসা করেন। ওই সময় তিনিও ডিডিএলজে এবং ‘স্যানোরিটার’ প্রশংসা করেন।

 
Electronic Paper