ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মনির খানের আপন মানুষ

বিনোদন প্রতিবেদক
🕐 ২:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২০

সংগীত ক্যারিয়ারের শুরু থেকেই দারুণ জনপ্রিয় মনির খানের গানের নায়িকা অঞ্জনা। তার প্রায় প্রতিটা অ্যালবামেই অঞ্জনাকে নিয়ে গান গেয়েছেন তিনি। শ্রোতাপ্রিয় হয়েছে এসব গান। প্রায় দুই বছর এ বিষয় নিয়ে নতুন কোনো গান প্রকাশ করেননি মনির খান। চলতি বছরের শুরুতে মনির খান ‘অঞ্জনা-২০২০’ শিরোনামের গানটি দিয়ে দর্শক শ্রোতাদের মধ্যে দারুণ সাড়া ফেলেন।

এ বছর গান নিয়েই ব্যস্ত থাকতে চান বলে জানান তিনি। তারই ধারাবাহিকতায় ‘আপন মানুষ’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও নিয়ে আসছেন এ সংগীতশিল্পী।

গানটি লিখেছেন এন আই বুলবুল। এটির সুর ও সংগীত পরিচালনা করেছেন রোহান রাজ। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন রোহান মাহমুদ। এতে মডেল হয়েছেন আসপিয়া ওহি ও স্বাধীন। গানটি আগামীকাল বৃহস্পতিবার প্রযোজনা প্রতিষ্ঠান এমআর বেস্ট মিডিয়া থেকে মিউজিক ভিডিওটি প্রকাশিত হবে। মনির খান বলেন, আমি সবসময় নতুন কিছু করার চেষ্টা করি। আমার ক্যারিয়ারের শুরু থেকে অনেক গীতিকারের কথায় গান করেছি।

এখন নতুনদের সময়। নতুন প্রজন্মের সঙ্গেও নিয়মিত ভালো কাজ করতে চাই। বুলবুলের কথায় এটি আমার প্রথম গান। গানের কথা ও সুর দর্শক-শ্রোতাদের মনে দাগ কাটবে বলে বিশ্বাস করি।

 
Electronic Paper