ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

স্থগিত ‘মিশন সিক্সটিন’

বিনোদন প্রতিবেদক
🕐 ৩:১৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২০

আরেকটি চলচ্চিত্রের সঙ্গে নাম মিলে যাওয়ায় ‘মিশন সিক্সটিন’ চলচ্চিত্র নির্মাণ স্থগিত করা হয়েছে বলে জানিয়েছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। গত বছরের নভেম্বরে রাজধানীর ঢাকা ক্লাবে আয়োজিত এ অনুষ্ঠানে এ চলচ্চিত্রের ঘোষণা দেওয়া হয়।

এতে কলকাতার জনপ্রিয় অভিনেতা দেবের বিপরীতে ঢাকার উঠতি নায়িকা জাহারা মিতুর অভিনয়ের কথা ছিল। এটি নির্মাণের দায়িত্ব পেয়েছিলেন উঠতি পরিচালক শামীম আহমেদ রনি।

মুক্তির অপেক্ষায় থাকা ‘মিশন এক্সট্রিম’ নামে দুই পর্বের আরেকটি চলচ্চিত্রের নামের সঙ্গে মিলে যাওয়ায় ছবিটি নির্মাণ থেকে সরে আসার কথা জানিয়েছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

তিনি জানান, প্রায় একই নামে সিনেমা করলে দর্শকরা বিভ্রান্ত হতে পারে। সেই কারণে ছবিটি আপাতত স্থগিত ঘোষণা করা হয়েছে। সম্ভব হলে ছবিটি পরবর্তীতে নির্মাণ করা হবে। ‘মিশন সিক্সটিন’ সিনেমার সিডিউলে চিত্রনায়ক দেব ‘কমান্ডো’ শিরোনামে আরেক চলচ্চিত্রে অভিনয় করবেন বলে জানান সেলিম খান।

শান্ত এন্টারপ্রাইজের প্রযোজনায় এ ছবিতে দেব এখনও চুক্তিবদ্ধ হয়েছেন কি না-তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। সেলিম খান বলছেন, ছবিটি শামীম আহমেদ রনিরই পরিচালনার কথা রয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে ১০ মার্চ থেকে থাইল্যান্ডে ‘কমান্ডো’ সিনেমার দৃশ্যধারণ ?শুরু হবে; পাশাপাশি ঢাকা, ফ্রান্সেও ছবির দৃশ্যধারণ হবে।

 
Electronic Paper